Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

পাশাপাশি কক্ষে পরীমণি ও হেলেনা জাহাঙ্গীর

হেলেনা জাহাঙ্গীর ও পরীমণি

মাদক মামলায় তৃতীয় দফায় একদিনের রিমান্ড শেষে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণিকে শনিবার (২১ আগস্ট) ফের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানো হয়েছে। আদালত থেকে সন্ধ্যায় কারাগারে নেয়া হয় তাকে। সেখানে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আর তার পাশের কক্ষেই রয়েছেন আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর। বৃহস্পতিবার (১৯ আগস্ট) থেকে কোয়ারেন্টিনে রয়েছেন হেলেনা জাহাঙ্গীর।

বিষয়টি নিশ্চিত করেছেন কারাগারের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ জেল সুপার আব্দুল জলিল।

জেল সুপার জানান, বৃহস্পতিবার (১৯ আগস্ট) আদালতের নির্দেশে মাদক ও বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় গ্রেপ্তার হেলেনা জাহাঙ্গীরকে এই কারাগারে পাঠানো হয়। তাকে কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। শনিবার তার পাশের কক্ষেই পরীমণিকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এর আগে দ্বিতীয় দফার রিমান্ড শেষে আদালতের নির্দেশ অনুযায়ী গত ১৩ আগস্ট পরীমণিকে কাশিমপুর কারাগারে পাঠানো হলে কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়। এবার তৃতীয় দফার রিমান্ড শেষে সেই একই ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে তাকে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে তৃতীয় দফা রিমান্ড শুনানির জন্য ঢাকায় পাঠানো হয়েছিল অভিনেত্রী পরীমণিকে।

শনিবার (২১ আগস্ট) দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে তোলা হয়েছিল আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা তাকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম পরীমণিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এদিন বেলা ৩টা ১২ মিনিটে তাকে নিয়ে কারাগারের পথে রওনা দেয় প্রিজন ভ্যান।

এসআর/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS