• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

সালমান শাহের রুমে ঢুকে স্মৃতি ছুঁয়ে এসেছেন সাইমন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জুলাই ২০২১, ১৭:১৮
সালমান শাহের রুমে ঢুকে স্মৃতি ছুঁয়ে এসেছেন সাইমন
সালমান শাহের রুমে চিত্রনায়ক সাইমন সাদিক

ঢাকাই সিনেমার রাজপুত্র সালমান শাহ। মৃত্যুর ২৫ বছর কেটে গেলেও কোটি ভক্তের হৃদয়ে অমর হয়ে আছেন তিনি। শুধু দর্শকমহলে নয়, ঢাকাই সিনেমার নায়কদের কাছেও তিনি আইডল। তাদের অনেকেই সালমান শাহের অন্ধ ভক্ত। তেমনি একজন সাইমন সাদিক।

সম্প্রতি সিলেটের দাড়িয়া পাড়ায় সালমান শাহ ভবনে গিয়েছিলেন সাইমন। সেখানে প্রিয় নায়কের রুমে ঢুকে তার রেখে যাওয়া নানান স্মৃতি ছুঁয়ে এসেছেন। সালমানের স্পর্শ লেগে থাকা নানা জিনিসপত্র ছুঁয়ে আবেগে ভেসেছেন সাইমন। সালমানের ব্যবহৃত ক্যাপ পরে বেশ খানিকটা সময় কাটিয়েছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে সাইমন বলেন, ‘সেখানে গিয়ে ঘন্টাখানেক ছিলাম। এ অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না। প্রিয় নায়কের ক্যাপ পরে যখন ছবি তুলছিলাম, তখন মনের ভেতরটায় অন্যরকম ভালোলাগার অনুভূতি হয়েছে। এটি আমার জীবনের অন্যতম আনন্দদায়ক স্মৃতি হয়ে থাকবে।'

তিনি আরও বলেন, ‘সেখানে যতক্ষণ ছিলাম মনে হয়নি সালমান শাহ'র স্মৃতির সঙ্গে কথা হচ্ছে। মনে হচ্ছিল সেই মানুষটির সঙ্গেই সময় কাটাচ্ছি। তার ব্যবহৃত প্রতিটি বস্তুতেই যেনো বুক চিতিয়ে দাঁড়িয়ে আছেন বাংলার স্বপ্নের নায়ক সালমান শাহ।'

প্রসঙ্গত, ভক্তদের সঙ্গে অনুভূতি শেয়ার করার জন্য নিজের ইউটিউব চ্যানেলে সালমান শাহের বাড়িতে ঘুরে বেড়ানোর ভিডিও শেয়ার করেছেন সাইমন। সময় পেলে বাংলা সিনেমার অনুরাগীদের সালমান শাহ ভবনে ঘুরে আসার আহ্বানও জানান 'পোড়ামন' খ্যাত এই অভিনেতা।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সকালের মধ্যে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত
দেশে সেলিব্রিটিদের মধ্যে প্রথম মোবাইল ব্যবহার করেন সালমান শাহ
চিরকুট লিখে মুয়াজ্জিনের আত্মহত্যা
তীব্র তাপপ্রবাহের মধ্যে সিলেটে স্বস্তির বৃষ্টি
X
Fresh