Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

আমার মেয়েকে শেখাব মাথা নত না করতে: নুসরাত জাহান

ভারতের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান
ভারতের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান

ভারতের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের মাতৃত্বের খবর এখন আর কারো অজানা নয়। কিন্তু সেই অনাগত সন্তানের পিতৃপরিচয়ের বিষয়টি পরিষ্কার নয়।

এ নিয়ে রয়েছে নানা জল্পনা। এরই মধ্যে রোববার সন্ধ্যায় পরিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে গর্ভনিরোধক ওষুধ নিয়ে কথা বলতে লাইভে অংশ নেন তিনি। এসময় নানা আলাপচারিতার মাঝে নুসরাতের মুখে বারবার শোনা যায় নারীদের ক্ষমতায়নের কথা। সমাজে পুরুষ আর নারীর মধ্যে এখনও যে একটা সূক্ষ্ম পার্থক্য রয়েছে, এখনও যে নারীরা তাদের মনের কথা খোলাখুলি বলতে পারেন না সমাজের ভয়ে, সে ব্যাপারেই কথা বলতে শোনা যায় এই অভিনেত্রীকে।

কথা প্রসঙ্গে নুসরাত বলেন, ‘আমার মেয়ে হলে তাকে শেখাব যাতে কারও কাছে কখনও মাথা নত না করে’। অবশ্য পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে বলেন, ‘ছেলে হলেও এটাই শেখাব। একজন মানুষ হিসেবে নিজের শর্তে বাঁচা খুব জরুরি। সমাজ কী বললো বা কী ভাবলো তার ভয়ে নয়। সবার আগে তাই নিজেকে ভালোবাসতে হবে।’

বর্তমান অবস্থা নিয়ে এই অভিনেত্রী আরও বলেন, আমাকে যারা চেনেন, তারা জানেন আমি খুব পজিটিভ একটা মানুষ। নিজের মতো করে ভালো থাকতে ভালোবাসি। আর এখন সেটাই করছি। কাজ যা হচ্ছে, তার বেশিরভাগটাই তো অনলাইনে। তার মাঝে অবশ্য কিছু বিজ্ঞাপনের শুটিং করেছি, ফটোশুট করেছি। সূত্র: হিন্দুস্তান টাইমস।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS