• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

কম বয়সী ছেলে-মেয়েদের দিয়ে পর্ন সিনেমা বানাতেন এই নায়িকা!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ জুলাই ২০২১, ১১:৪৫
কম বয়সী ছেলে-মেয়েদের দিয়ে পর্ন সিনেমা বানাতেন এই নায়িকা!

পর্ন সিনেমা বানানো এবং সেগুলো ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পার স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। কিন্তু রাজ একা নন, রাজের মতো বলিউডের এক অভিনেত্রীও টাকার প্রলোভন দেখিয়ে উঠতি অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে পর্ন সিনেমা বানাতেন।

বলিউডের সেই অইনেত্রীর নাম গহনা বশিষ্ঠ। ছবি থেকে বিজ্ঞাপন, ওয়েব সিরিজ সর্বত্রই তার বিচরণ। চলতি বছরের শুরুতে সম্পূর্ণ ভিন্ন কারণে সংবাদমাধ্যমের নজর কেড়েছিলেন তিনি। অভিনয়ের বাইরেও তার নতুন ভূমিকার সন্ধান পাওয়া গিয়েছিলো। তিনি নাকি পর্ন ভিডিও প্রস্তুতকারক। নিজের পরিচিতি কাজে লাগিয়ে টাকার লোভ দেখিয়ে কম বয়সী ছেলে-মেয়েদের দিয়ে পর্ন ছবি বানাতেন তিনি। যে কারণে তাকে গ্রেপ্তার হতে হয়েছিলো।

২০১২-র ‘মিস এশিয়া বিকিনি’ প্রতিযোগিতায় প্রথম হয়েছিলেন গহনা। তারপর প্রচুর নামী সংস্থার মডেল হয়েও কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা গিয়েছে তাঁকে। ইন্ডাস্ট্রিতে কর্মজীবন শুরু করেছিলেন টেলিভিশনে অভিনয় করেই। এরপর কিছু হিন্দি ছবিতেও দেখা গিয়েছে তাকে। কিন্তু এখনো পর্যন্ত তার কোনে হিন্দি ছবি সেভাবে সফল হয়নি। ওয়েব সিরিজের অত্যন্ত পরিচিত মুখ তিনি।

গহনার বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি ছবির দুনিয়ায় কাজের জন্য আসা নতুন এবং পরিশ্রমী অভিনেতা-অভিনেত্রীদের টাকার লোভ দেখাতেন। তাদের প্রতি পর্ন ভিডিওতে ১৫ থেকে ২০ হাজার করে টাকাও পারিশ্রমিক দিতেন গহনা। তারপর সেই ভিডিও বিভিন্ন নেট মাধ্যমে বিক্রি করে উপার্জন করতেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাত্র ৩২ হাজার টাকা খরচ করলেই থাকা যাবে শ্রীদেবীর বাড়িতে!
ধর্মান্তরিত হওয়ার ঘোষণা, একদিন পরই ক্ষমা চাইলেন অভিনেত্রী
অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী রিমু
যে নায়ককে ডুবে যাওয়া থেকে উদ্ধার করেন কারিশমা
X
Fresh