Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ১৮ জুলাই ২০২১, ২০:৩০
আপডেট : ১৮ জুলাই ২০২১, ২০:৪৭

টিকা নিতে ভয় পান শাবনূর

শাবনূর

ঢাকাই ছবির সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। সিনেমা পাড়ায় একটা কথা প্রচলিত আছে দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। প্রেমের তাজমহল খ্যাত নায়িকা এতোটাই জনপ্রিয় ছিলেন। এও বলা হয়ে থাকে তৎকালীন সময়ের অনেক নায়কের ক্যারিয়ার গড়ে ওঠে শুধুমাত্র শাবনূরের নায়ক হওয়ার জন্য।

সেই শাবনূর ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান। সন্তান নিয়ে সেখানেই বসবাস করছেন তিনি।

এদিকে সিডনিতে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় মাসখানেক আগে টিকার বুকিং দিয়ে রেখেছিলেন শাবনূর। রোববার (১৮ জুলাই) সিডনির রয়েল প্রিন্স আলফ্রেড হাসপাতালে মা, বোনসহ টিকা নিয়েছেন শাবনূর।

এতো দেরিতে টিকা নেয়ার কারণ হিসেবে শাবনূর জানালেন ইনজেকশন ভীতির কথা। যেকোনো ধরনের ইনজেকশন নেয়ার ব্যাপারে ভয় কাজ করে তার।

তিনি জানালেন, ছয় মাস পরপর যখন ফুল বডি চেকআপ করতে যান, রক্ত দেয়ার সময় পাশে থাকা যে কেউ এটা ভালোভাবে টের পান তার এই ভীতির বিষয়টি। করোনার টিকার ব্যাপারেও একটা ভয় কাজ করেছিল তার।

জানা গেছে, শাবনূর ও তার পরিবারের সদস্যরা ফাইজারের টিকা নিয়েছেন। টিকা নেয়ার পর শরীরে হালকা জ্বর এসেছে তার। আগামী ১০ সপ্তাহ পর করোনার টিকার দ্বিতীয় ডোজ নিতে হবে বলে জানান শাবনূর।

ঢাকাই ছবির ক্রেজ নায়িকা জানান, শুধুমাত্র ইনজেকশন ফোবিয়ার কারণেই দেরিতে টিকা নিয়েছেন। তবে এই কাজটা মোটেও ঠিক হয়নি।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS