Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

মৃ’ত্যু নিশ্চিত জেনেও বিয়ে করলেন তারা!  

দুই তারকা সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়া ও রাফিয়াত রশিদ মিথিলা
দুই তারকা সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়া ও রাফিয়াত রশিদ মিথিলা

দীর্ঘ আট বছর পর আবারও জুটি বাঁধলেন জনপ্রিয় দুই তারকা সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়া ও রাফিয়াত রশিদ মিথিলা। আট বছর আগে রেদওয়ান রনি পরিচালিত সেই নাটকটির নাম ছিল ‘আয়না মহল’।

তৃতীয়বারের মতো একসঙ্গে নাটকে অভিনয় করছেন পার্থ বড়ুয়া ও মিথিলা। মঙ্গলবার (২৯ জুন) দ্বিতীয় দিনের মতো রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং হচ্ছে। ‘সুখী আত্মা’ নামের নাটকটির চিত্রনাট্য লিখেছেন শফিকুর রহমান শান্তনু, পরিচালনায় অলোক হাসান। এ নাটকের গল্পে পার্থ বড়ুয়ার চরিত্রের নাম অমিয়, আর মিথিলা আছেন মিথি চরিত্রে।

গল্পে দেখা যাবে, একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন অমিয়। একইসঙ্গে কবরফলক লেখেন। অফিসের বস একদিন তাকে নিজ মেয়ের কবরের জন্য একটি ফলক লিখে দিতে বলেন। মেয়ের নাম মিথি। চিকিৎসক জানিয়েছেন, ক্যানসারে আক্রান্ত মিথি বেশি দিন বাঁচবেন না। বেঁচে থাকতে সে দেখে যেতে চায় তার সমাধিতে কী লেখা থাকবে! ঘটনার এক পর্যায়ে অমিয়র সঙ্গে দেখা করেন মিথি। দুজনের মধ্যে সম্পর্ক হয়। তবে পরিবারের বাধা উপেক্ষা করেন অমিয়কে বিয়েও করেন তিনি। কিন্তু বাসর রাতেই মারা যায় মিথি!

নাটকটিতে কাজ করা নিয়ে পার্থ ও মিথিলা দুজনেই আনন্দিত। জানা গেছে, আগামী ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS