Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২১, ১০:৪৬
আপডেট : ১৬ জুন ২০২১, ১১:০৮

নুসরাতের অনাগত সন্তানের পিতৃপরিচয় জানাবে ব্যোমকেশ বক্সী!

নুসরাতের অনাগত সন্তানের পিতৃপরিচয় জানাবে ব্যোমকেশ বক্সী!
নুসরাত জাহান ও আবীর চট্টোপাধ্যায়

টালিউড অভিনেত্রী ও পশ্চিমবঙ্গ বিধানসভার সদস্য নুসরাত জাহানকে নিয়ে নতুন বিতর্কের রসদ যোগালেন নেটিজনেরা। এবার তার অনাগত সন্তানের পিতৃপরিচয় সূত্রে টেনে আনলেন তার আরেক সহকর্মী আবীর চট্টোপাধ্যায়ের নাম।

ব্রাত্য বসুর পরিচালনায় ‘ডিকশনারি’ চলচ্চিত্রে নুসরাত জাহানের স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন আবীর চট্টোপাধ্যায়। সেই চলচ্চিত্রের গল্পে দেখা যায় ‘স্মিতা সান্যাল’ অর্থাৎ নুসরাত পরকীয়ায় জড়িয়ে পড়েন। সেই চলচ্চিত্রের প্রসঙ্গ টেনে এবার তৈরি হয়েছে নতুন মিম। সেই মীমে ফের নুসরাতের অনাগত সন্তানের পিতৃপরিচয় প্রকাশে টেনে আনা হলো আবীরকেও। কিন্তু কেন?

আরও পড়ুন...প্রেম মেনে না নেওয়ায় ভাই-বোনের আত্মহত্যা!

জনৈক নেটিজেন আবীর চট্টোপাধ্যায় ও নুসরাত জাহানের ‘ডিকশনারি' ছবির দৃশ্য নিয়ে তার ওপর আবীরের সংলাপ লিখেছেন, ‘বলুন কীভাবে আপনার সাহায্য করতে পারি?’, প্রশ্নের উত্তরে নুসরাতের সংলাপে লেখা হয়েছে, ‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?’ যেহেতু আবীর আগে ব্যোমকেশের ভূমিকায় অভিনয় করেছেন, তাই নেটিজেনরা তার পোস্টে আবীরকে ব্যোমকেশ বলেই উল্লেখ করেছেন।

আরও পড়ুন...একই পরিবারের ৩ জনের গলা কাটা ম'রদেহ উদ্ধার

কিছুদিন আগে সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান এক বিবৃতির মাধ্যমে বলেছিলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’। নুসরাতের এই বক্তব্যের পর তাকে নিয়ে নানা রকমের মিমে ভরেছে নেটমাধ্যমের দেওয়াল। এ নিয়ে তৈরি হয়েছে একাধিক মিম। সামাজিকমাধ্যম নানাজন নানা কথায় ও ব্যঙ্গ-বিদ্রুপে ভরে তুলেছেন।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS