Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী

  ০৫ জুন ২০২১, ১৪:১২
আপডেট : ০৫ জুন ২০২১, ১৪:১৪

প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় ভাই-বোনের এক রশিতে আত্মহ'ত্যা!

প্রতীকী ছবি

পটুয়াখালীতে অভিভাবকরা প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় এক রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন কিশোর-কিশোরী। শনিবার (৫ জুন) ভোর রাতে সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিরাজলা গ্রামে ঘটে এই মর্মান্তিক ঘটনা।

জানা গেছে, শনিবার সকাল ৭টার দিকে পুলিশ প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। প্রেমিক যুগল হচ্ছে বিরাজলা গ্রামের মো. মজিবর রহমান হাওলাদারের ছেলে মো. সোহেল হাওলাদার (১৯) ও মো. হাবিবুর রহমান হাওলাদারের মেয়ে মোসা. নাসরিন আক্তার (১৩)। প্রেমিক সোহেল গত বছর এসএসসি পাস করেন এবং নাসরিন স্থানীয় একটি স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, সোহেল ও নাসরিনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে কোনো পরিবারই সম্পর্ক মেনে নিতে রাজি না হওয়ায় শনিবার ভোর রাতে বাড়ির বাগানের গাছের ডালে এক রশিতে আত্মহত্যা করেন এই কিশোর প্রেমিক যুগল।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান মিলন মাঝি জানান, ঘটনাটি শুনেছি। পরিবার থেকে সম্পর্ক মেনে না নেয়ায় আত্মহত্যা করেছে তারা। বিষয়টি খুবই দুঃখজনক।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন ছিল। কিশোর প্রেমিক যুগলদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এসআর/

RTV Drama
RTVPLUS