Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ১৫ জুন ২০২১, ১৭:১৬
আপডেট : ১৫ জুন ২০২১, ১৭:২১

ইনস্টাগ্রামে কিসের ইঙ্গিত দিলেন নুসরাত জাহান

নুসরাত জাহানের জীবনে একদিনে সফলতা যেমন রয়েছে। অন্যদিকে বিতর্কের অংকটাও কম নয়। তবে কোনো কিছুই তোয়াক্কা করেন না আমি যে কে তোমার খ্যাত নায়িকা।

মঙ্গলবারের ইনস্টাগ্রাম স্টোরিতে আন্তর্জাতিক মানের কবি সাবা খোদিরের পংক্তি ধার করেছেন তিনি। কবির সুরে সুর মিলিয়ে যেন সাংসদ-অভিনেত্রী বলতে চাইলেন, ‘নারীকে সবার পরামর্শ, শক্তিশালী হও। সেই নারী আপন শক্তিতে নিজের অবস্থান বদলালেই সমাজের চোখে তার পরিচয় বদলে যায়! তার নামের পাশে তখন নানা তকমা। তত ক্ষণে সেই নারী নিজের ক্ষমতায় ক্ষমতাশালী। ফলে, যতই তাকে দমিয়ে রাখার চেষ্টা করা হোক, সে কারও কথাই শুনবে না’!

এদিকে স্টোরি দেখে অনেকেই প্রশ্ন তুলেছেন, নুসরাত কী ঘুরিয়ে নিজের বর্তমান পরিস্থিতির কথাই বললেন? উত্তর জানা নেই। তবে সাংসদ-তারকার জীবনে ঘটে যাওয়া একের পর এক ঘটনা প্রমাণ করে দিয়েছে, মানসিক দিক থেকে তিনিও প্রচণ্ড দৃঢ়।

সব সময়ই নিয়মের বেড়াজাল ভাঙতে ভালোবাসেন নুসরাত। সমাজের রক্তচক্ষু দেখে তিনি ভয় পান না। নিখিলের সঙ্গে ‘বিয়ে’ হওয়ার পরে কটাক্ষ শুনতে হয়েছিল, কেন তিনি অন্য ধর্মাবলম্বী মানুষের সঙ্গে সংসার করছেন!

আরও পড়ুন...পরীর বিরুদ্ধে ম'দ্যপ অবস্থায় ক্লাবে যাওয়া নিয়ে যা বললেন মিশা সওদাগর

তবে নিজের জীবন নিজের মতো করে যাপন করছেন। সে কথা তার ইনস্টাগ্রাম দেখলেই স্পষ্ট হয়ে যায়।

দিন কয়েক আগে নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসে। ছবিতে দেখা যায়, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। তার চোখমুখ জুড়ে মাতৃত্বের আভা। সঙ্গে ছিলেন ইন্ডাস্ট্রির দুই বন্ধু শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তী।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS