Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ১৫:৩৫
আপডেট : ১৫ জুন ২০২১, ১৫:৪০

পরীর বিরুদ্ধে ম'দ্যপ অবস্থায় ক্লাবে যাওয়া নিয়ে যা বললেন মিশা সওদাগর

মিশা সওদাগর

তিনি কী বলেছেন সে বিষয়ে আমি তো কিছু বলতে পারবো না। দেশে বিচার ব্যবস্থা আছে, এটা দেখার লোক আছে। পরীমণি কী অবস্থায় ছিলো, যে ক্লাবে গিয়ে ছিলেন সেখানের সিসিটিভি ফুটেজ থাকার কথা। আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী আছে, তিনি বললে তো হবে না। তারা পরী কেউ জিজ্ঞেস করবেন। যেটা সত্য সেটাই বেরিয়ে আসুক। মিথ্যা কোনো কিছু না আসুক। আমার ছেলেও যদি অন্যায় করে আমি কী তার পক্ষে যাবো নাকি? বিষয়টি চুলচেরা বিশ্লেষণ হোক। একটা পরীমণি নয় পৃথিবীর কোথাও যেন এরকম ঘটনা না ঘটে। আমি পুরো পৃথিবীর প্রতিনিধি হিসেবে বলতে চাই কোথাও কোনো মানুষ এভাবে যেন অপমান-অপদস্থ না হয়। কথাগুলো বলছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি নাসির ইউ মাহমুদ গতকাল গণমাধ্যমে বলেছেন, পরীমণি মদ্যপ অবস্থায় সে রাতে ক্লাবে গিয়েছিলেন। সিসিটিভির ফুটেজ দেখলেই সব জানা যাবে।

তিনি আরও বলেন, আমি বাংলাদেশে বাস করি, দেশের একটা কালচার আছে, সেই কালচারকে আমি সম্মান করবো। দেশের সকল ধর্মের মানুষের মধ্যে যথেষ্ট সমন্বয় আছে। সেই সন্বয়কে সম্মান করবো। দেশকে সুস্থভাবে পরিচালনা করার প্রতিনিধি আমরা, আমরা উগ্রতা থেকে দূরে থাকি এটা আমার মূল কথা।

অভিযোগ জানানোর পরও শিল্পী সমিতি কোনো পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ করেন পরীমণি। এ ব্যাপারে শিল্পী সমিতির সভাপতি বলেন, পরীমণি জানিয়েছিলেন সে আইজিপির সঙ্গে কথা বলতে চায়। ও বিস্তারিত কোনো কিছু বলে নাই। জায়েদকে বলেছে, ও বলেছে আমাকে একটু দেখা করার ব্যবস্থা করে দাও। জায়েদ পরে এটা নিয়ে স্টেটমেন্টও দিয়েছে। আইজিপি সাহেব রাজশাহীতে একটা অনুষ্ঠানের কোচকাওয়াজের ছিলেন। আমরা যোগাযোগ করেছি। তিনি গতকাল ঢাকায় এসেছেন।

পরীমণি রাতে ক্লাবে গিয়েছিলেন কেন এবং তার বিরুদ্ধে উঠা অভিযোগ সম্পর্কে তিনি আরো বলেন, ১৮ বছরের পর সন্তানের ওপর পিতার কোনো কর্তৃত্ব থাকে না। রাতে সিভিলিয়ান ক্লাবে গেলে দোষ না হলে, পরীমণি গেলে দোষ হবে কেন? ক্লাব খোলা আছে কেন? তা হলে ক্লাব কালচারটা উঠিয়ে দেন। ক্লাব খোলা থাকলে ৮-১০ জন সিভিলিয়ান যায় তা হলে একজন আর্টিস গেলে সমস্যাটা কী?

মিশা আরও বলেন, আমি নিরপেক্ষভাবে বলবো পরীমণি যে অবস্থানের নায়িকা সেখান থেকে যদি ছবির সাইনিংয়ের ব্যাপার হয় তা হলে বাসায় হলে ভালো হতো।

সংবাদ সম্মেলনে পরীমণি বলেছে ৪ দিন সে ধারে ধারে ঘুরেছে এই চার দিনে পরীমণি কি শিল্পী সমিতিতে এসেছিলো কিনা কোনো অভিযোগ নিয়ে এ প্রশ্নে জবাবে মিশা বলেন, সে কোথায় কোথায় গেছে সেটা আমরা জানি না। শিল্পী সমিতিতে এসেছিলো আইজিপি সাহেবের সঙ্গে যোগাযোগ করতে চায়। লিখিত কোনো অভিযোগ করেনি। তার সঙ্গে একটা আচরণ হয়েছে সেটা খুলে বলে নাই। জায়েদ আমাকে বললো সেটা সে কোথাও খুলে বলে নাই। জায়েদ বলেছিলো আমরা অবশ্যই চেষ্টা করবো। আমরা এটার সুবিচার বিচার চাই। আমরা পরীমণির সঙ্গে আছি-থাকবো। শিল্পী সমিতি প্রতিটা শিল্পীর সাথে আছে।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS