Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ০৯:৩৯
আপডেট : ১৫ জুন ২০২১, ০৯:৪৭

বৃষ্টি ভেজা সকালে নুসরাতকে নিয়ে কোথায় গেলেন যশ ?

বৃষ্টি ভেজা সকালে নুসরাতকে নিয়ে কোথায় গেলেন যশ ?
যশ ও নুসরাত

তুমুল বিতর্কের মধ্যেও থেমে নেই টালিউড নায়িকা ও বিধানসভার সদস্য নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্তের চুপি চুপি রোমান্সকর ভ্রমণ। দুজনেই বেড়াতে ভালোবাসেন। একসঙ্গে বেড়াতে যান। কিন্তু একসঙ্গে ছবি দেন না নুসরাত ও যশ। তবে রোববারের বৃষ্টি ভেজা সকালে তারা কোথায় বেড়াতে গেলেন? এই নিয়ে তাদের ইনস্টাগ্রামের আলাদা ছবি নানা প্রশ্নের জন্ম দিয়েছে।

ইনস্টাগ্রামের ছবিতে দেখা যায়, নুসরাত সবুজে ঘেরা একটি কটেজের ছবি দিয়েছেন। সামনে আড্ডার জায়গা। দূর থেকে দেখা যায় লাল-সাদা সেই কটেজ। লিখেছেন ‘নির্মল শান্ত পরিবেশ তাঁকে প্রবলভাবে বেঁচে থাকার শক্তি দেয়।’ জায়গার নাম অবশ্য প্রকাশ করেননি নায়িকা।

অন্যদিকে রোববার ঘণ্টা খানেক পর যশও নিজের ছবি পোস্ট করেন। নীল জিন্স আর বুকের বোতাম খোলা নীল শার্ট আর কালো চশমায় তিনি নজর কেড়েছেন অনুরাগীদের। একটু লক্ষ্য করলেই বোঝা যায়, যশের ছবির পটভূমিকায় যে লাল সাদা বাড়ি আছে নুসরাতও সেই বাড়ির ছবি দিয়েছেন। ফলে দুজন যে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন তা বলার অপেক্ষা রাখে না। যদিও কেউ জায়গাটির নাম উল্লেখ করেননি।

তাদের সাম্প্রতিক ইনস্টাগ্রাম দেখলে বোঝাই যায়, যশ ও নুসরাত কখন কোথায় যাচ্ছেন, কী করছেন। কোনদিন একসঙ্গে তারা গাড়িতে ছিলেন, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে কোথায় আড্ডা দিচ্ছিলেন সব কিছুই এখন নেটিজেনদের নজরে। কিন্তু নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর তার পিতৃ-পরিচয় নিয়ে কোনো কথা বলেননি যশ দাশগুপ্ত। বিষয়টি নিয়ে এখনও জল্পনা ডালপালা ছড়াচ্ছে।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS