Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২১, ২১:১০
আপডেট : ০৬ জুন ২০২১, ২১:২৬

মা হওয়ার খবর ছড়িয়ে পড়ায় ইনস্টাগ্রামে নুসরাতের স্ট্যাটাস, ‘আমি চাই না তুমি এসো’

মা হওয়ার খবর ছড়িয়ে পড়ায় ইনস্টাগ্রামে নুসরাতের স্ট্যাটাস, ‘আমি চাই না তুমি এসো’
অভিনেত্রী নুসরাত জাহান

টলিপাড়ায় সকলের মুখে মুখে আলোচনার বিষয় ‘নুসরত মা হতে চলেছেন’। শুক্রবার (৪ জুন) থেকে হঠাৎ করেই এ বিষয়ে নিয়ে চলছে ব্যাপক আলোচনা। এর আগে আনন্দবাজার ডিজিটাল জানিয়েছিল, অভিনেত্রী নুসরাত জাহান এক মাসের অন্তঃসত্ত্বা।

শনিবার (৫ জুন) তার ইনস্টাগ্রামের এক স্টোরি নিয়ে ধোঁয়াশায় ফেলেছে সকলকে।

‘দ্য টোয়াইলাইট সাগা’-র একটি দৃশ্য দেখা গেল সন্তানসম্ভবা নুসরাতের স্টোরিতে। ছবির নায়ক রবার্ট প্যাটিনসন বলছেন, ’আমি চাই না তুমি এসো’। কেন এমন সংলাপ তুলে ধরলেন অভিনেত্রী? কার উদ্দেশে এমন কথা মাথায় আসছে তর? রবার্টের সংলাপের পরেই নায়িকা ক্রিস্টেন স্টিউয়ার্ট বলছেন, ‘তুমি চাও না আমি আসি?’ নায়কের উত্তর, না। ছবিতে এই দৃশ্য আদপে প্রেমের কথাই বলে। প্রেমে বাধার কথা বলে। বিরহের কথা বলে। নুসরাত তাহলে কার জন্য এত অভিমানী বিরহী?

এদিকে জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার প্রেম এখন শিরোনামে। তাদের একসঙ্গে দেখতে পাওয়া যায় বিভিন্ন অনুষ্ঠানে অথবা এক গাড়িতে। এই বিষয়টি প্রথমে লুকোছাপা চললেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন তারা যথেষ্ট প্রকাশ্যে নিয়ে আসছেন নিজেদের ভালোবাসার সম্পর্ক। যশের সঙ্গেই নতুন জীবন শুরু করতে চলেছেন বলে গুঞ্জন টলিপাড়ায়। নতুন জীবনের আনন্দে নুসরাত শুক্রবারই একটি লেখা দিয়েছিলেন ইনস্টাগ্রামে ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’।

কিন্তু সন্তানের বাবার নাম জানার জন্য সকলেই অনেক আগ্রহ নিয়ে নুসরাতের বলার অপেক্ষায় রয়েছে তার অনুরাগীরা। প্রশ্নের উত্তর পাওয়ার জন্য মরিয়া হয়ে অনেকে আবার আক্রমণ করছেন নুসরাতকে। তার স্বামী নিখিল জৈন এবং প্রেমিক যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ নিয়ে কটাক্ষ চলছে ক্রমাগত।

জিএম

RTV Drama
RTVPLUS