Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২১, ১৪:৩২

সবার মুখে হাসি ফোটানো সুমনা ভুগছেন জটিল রোগে

সবার মুখে হাসি ফোটানো সুমনা ভুগছেন জটিল রোগে
ফাইল ছবি

‘কমেডি নাইট উইথ কপিল’ কিংবা ‘দ্যা কপিল শর্মা শো’ এর সুমনা চক্রবর্তীকে চিনেন না এমন কেউ নেই। দর্শকদের হাসিয়ে জয় করে নিয়ে তাদের অন্তর। তবে করোনাভাইরাসের প্রকোপ আর লকডাউন পরিস্থিতিতে মোটেও ভালো নেই বাঙালি এ অভিনেত্রী।

যৌনাঙ্গের জটিল রোগে ভুগছেন তিনি। তবে চাঞ্চল্যকর তথ্য হলো— কপিল শর্মা শো করে প্রতি পর্বে অন্তত ১০ লাখ রুপি আয় করা সুমনাও আর্থিক সঙ্কটে পড়েছেন। এ জন্য নিজের চিকিৎসাও ঠিকমতো করাতে পারছেন না তিনি।

নিজের মনের কথা খোলাখুলিভাবে লিখেছেন সুমনা। ইনস্টাগ্রামে দীর্ঘ এক পোস্ট দিয়েছেন তিনি।

সুমনা লিখেছেন, অনেকদিন পর শরীরচর্চা করলাম। বেশ ভালো লাগছে। কিন্তু আজকাল মাঝেমধ্যেই একঘেয়েমি আর ক্লান্তি জিতে যায়। তখন নিজেকে দোষী মনে হয়। আমার কাজ নেই, তবুও পরিবারকে খাওয়াতে পারছি এটাই স্বস্তি। মাঝেমাঝেই বড্ড মুড স্যুইং হচ্ছে। কিছু কথা কখনো শেয়ার করা হয়নি। ২০১১ সাল থেকে অ্যান্ডোওমেট্রিসিস রোগের সঙ্গে লড়ছি। দীর্ঘদিন ধরে এ রোগের স্টেজ ফোরে রয়েছি আমি।’

‘ভালো খাওয়া-দাওয়া, শরীরচর্চা আর চিন্তামুক্ত থাকাই কেবল আমাকে সুস্থ রাখতে পারে। কিন্তু লকডাউন আমার জন্য খুবই কঠিন হয়ে দাঁড়িয়েছে। যারা আজ লেখাটি পড়লেন, নিশ্চয়ই বুঝতে পারছেন চকচক করলেই সবকিছু সোনা হয় না। আমরা প্রত্যেকেই কিছু না কিছু সমস্যার মধ্যে দিয়েই এগোয়। সবার জীবনেই দুঃখ, কষ্ট, যন্ত্রণা, দুশ্চিন্তা থাকে। আর সকলেরই তাই ভালবাসা, স্নেহের দরকার হয়।

স্ট্যাটাসে আরও লেখেন, সোশ্যাল মিডিয়ায় নিজের সম্পর্কে এতো কিছু লেখা সহজ নয়। কিন্তু যদি আমার লেখা থেকে অন্তত কেউ অনুপ্রাণিত হয়, তাহলে ভালো লাগবে।

জানা গেছে, যৌনাঙ্গের জটিল রোগে ভুগছেন কমেডিয়ান সুমনা চক্রবর্তী। টিভির পর্দায় তার চওড়া হাসির আড়ালে এমন গভীর যন্ত্রণা লুকিয়ে ছিল তা যেন কেউ টেরও পায়নি। এই রোগ এতোটাই মারাত্মক যে সন্তান ধারণেও সমস্যা দেখা দেয় অনেক ক্ষেত্রে।

এসএস

RTV Drama
RTVPLUS