Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

মায়ের সঙ্গে অভিনেতার তুমুল ঝগড়া! (ভিডিও)

মায়ের সঙ্গে অভিনেতার তুমুল ঝগড়া! (ভিডিও)
অভিনেতা ঈশান খাট্টার ও তার মা

বলিউডের প্রগতিশীল অভিনেতা ঈশান খাট্টারের সঙ্গে তার মা নীলিমা আজিমের ঝগড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি ঈশান নিজেই শেয়ার করেছেন।

লকডাউনে তার বাড়ির কী পরিস্থিতি, সেটাই উঠে এসেছে ঈশানের ভিডিওতে। শুরুতেই দেখা যাচ্ছে- ঈশানের মা নীলিমা আজিম বাড়ির সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন। আর ঠিক পরমহূর্তেই দেখা যাচ্ছে, বাড়িতে সেই নীলিমা আজিমই ছেলে ঈশানের উপর চিৎকার করছেন। মা ও ছেলের তুমুল ঝগড়া চলছে।

নীলিমা ছেলেকে জিজ্ঞাসা করছেন, সে চকোলেট নিয়ে কী করছে? সঙ্গে তিনি এও জানিয়ে দিচ্ছেন, তিনি তার চকোলেট ফেরত চান। যোগা শেষ করে তিনি সেগুলি খাবেন।

অন্যদিকে সেই ভিডিওতে ঈশানকে তার মায়ের ওজন নিয়ে প্রশ্ন তুলতে দেখা যায়। ঈশান তার মাকে মনে করিয়ে দেন, তিনি আগেই গোটা চকোলেট বার খেয়ে ফেলেছেন। দাদা তাকে মায়ের স্বাস্থ্যের দিকে নজর রাখতে বলেছেন। এভাবেই চলেছে মা ও ছেলের জোর ঝগড়া।

মা ও ছেলের এই খুনসুটির ভিডিও ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। সেই পোস্টে ঈশানের বড় ভাই বলিউডের তারকা অভিনেতা শাহিদ কাপুর লিখেছেন, 'মা তো পুরো লিজেন্ড।' সেই কমেন্টে ঈশান দাদাকে অনুরোধ করেছেন, তিনি যেন মাকে সামলান। এদিকে সেই ভিডিওর নিচে শহীদপত্নী মীরা রাজপুতও কমেন্ট করেছেন। সূত্র: জি নিউজ

এনএস

RTV Drama
RTVPLUS