Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ১৮:২০
আপডেট : ১০ এপ্রিল ২০২১, ১৮:৫৫

বর্ণ চক্রবর্তীর প্রথম ডিজিটাল ‘বোকা পাখি’

বর্ণ চক্রবর্তীর প্রথম ডিজিটাল 'বোকা পাখি'

গানের ভুবনে তরুণ তুর্কি বর্ণ চক্রবর্তী। ছোটবেলা থেকেই গানের ভেতরে বেড়ে ওঠা তার। দীর্ঘ প্রতীক্ষার পর শুক্রবার (৯ এপ্রিল) মুক্তি পেল প্রতিশ্রুতিশীল এই সংগীত পরিচালকের প্রথম একক অ্যালবাম ‘বোকা পাখি’।

এই অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠান হয়েছে ভার্চুয়ালি। এতে যুক্ত ছিলেন দেশবরেণ্য সংগীতশিল্পী ফাহমিদা নবী। তার সঙ্গে ছিলেন আরেক জনপ্রিয় সংগীতশিল্পী জয় শাহরিয়ার।

প্রথম একক অ্যালবাম প্রসঙ্গে শিল্পী বর্ণ চক্রবর্তী বলেন, সংগীত জীবনে পদার্পণের পর একাধিক সিঙ্গেল গান করেছি। কিন্তু অ্যালবামের সাহস করিনি। ভাবনায় ছিল আরও চর্চা ও পরিপক্কতায় অ্যালবাম প্রকাশ করব। ‘বোকা পাখি’ অ্যালবামটি আমার দীর্ঘ এক যুগের সাধনার ফসল। আশা করি, অ্যালবামের প্রতিটি গান সবার হৃদয় ছুঁয়ে যাবে।

অ্যালবামের সবকটি গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন বর্ণ চক্রবর্তী। হিউজ স্টুডিওর ব্যানারে প্রকাশিত গানগুলোর অনলাইন পার্টনার ইউটিউবভিত্তিক দেশের জনপ্রিয় চ্যানেল হিউজ টিভি। এছাড়াও অ্যামাজন মিউজিক, গুগল প্লে মিউজিক, স্পটিফাই ও আইটিউনসেও শোনা যাবে গানগুলো।

অ্যালবামে পপ, মেলোডিয়াস ও ইডিএম ঘরানার গানগুলোতে খুঁজে পাওয়া যাবে প্রেম, বিরহ, মানবতা, দ্বিধার মিশেল। গানের শিরোনামগুলো হলো ‘বোকা পাখি’, ‘ও বন্ধু রে’, ‘ভুলিনি’, ‘ভাগ্যিস’, ‘মনটা ভীষণ খারাপ’ এবং ‘চলো পালিয়ে যাই'।

এনএস/পি

RTV Drama
RTVPLUS