Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

এবার গায়ক আনন্দ খালেদ (ভিডিও)

আনন্দ খালেদ
আনন্দ খালেদ

এই সময়ের চরিত্রাভিনেতাদের মধ্যে দারুণ জনপ্রিয় আনন্দ খালেদ। নামের সঙ্গে মিল রেখেই কিনা কে জানে দর্শকদের আনন্দ দেয়ার চেষ্টাই বেশি থাকে তার অভিনীত চরিত্রগুলোয়। তবে সিরিয়াস চরিত্রেও সমান পারদর্শী তিনি। সমানভাবে কাজ করে যাচ্ছেন নাটক-সিনেমায়।

ফেসবুকে নানান ইস্যু নিয়ে লিখেন প্রায়ই। তার সঙ্গীত প্রেমের কথা কাছের মানুষদের জানা। তবে সবাইকে অবাক করে দিয়ে নিজের প্রথম মৌলিক গানের ভিডিও প্রকাশ করলেন আনন্দ খালেদ। নিজের লেখা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন সাজিদ সরকার। ‘স্বপ্নে কেন আসো না?’ শিরোনামের গানটির কথাও দারুণ অভিনব- ‘মনোবিজ্ঞানীরা বলে যা ভাবি সারাদিন তাই নাকি স্বপ্নে আসে/ সারাটা দিন ধরে তোমার কথাই তো ভাবি তবু কেন রাতে স্বপ্নে আমার তুমি আসো না...।

গানটি নির্মিত হয়েছে কক্সবাজারের মনোরম লোকেশনে। নির্মাণ করেছেন তন্ময় শরীফ। নিজের প্রথম মৌলিক গান প্রসঙ্গে আনন্দ খালেদ বলেন, ‘অভিনয় দিয়ে মানুষজন আমাকে চিনলেও গানের পোকা আমার মাথায় সব সময়ই ছিল। কাছের মানুষদের উৎসাহে গেয়ে ফেলা। ভালো সাড়াও পাচ্ছি।’

গান প্রকাশ করলেও অভিনয়টা বেশ ভালোই চালিয়ে যাচ্ছেন আনন্দ খালেদ। শিহাব শাহীনের ‘যদি কিন্তু তবুও’ এর পর অনন্য মামুনের পরিচালনায় কাজ শুরু করবেন ‘অমানুষ’ চলচ্চিত্রে।

এম

RTV Drama
RTVPLUS