logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২১, ১৮:০৪
আপডেট : ০৩ মার্চ ২০২১, ১৯:০৪

ভ্যাকসিন নিয়ে পুলিশ বাহিনীর প্রশংসা করলেন মনির খান

সংগৃহীত

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রভাবে চরম অনিশ্চয়তায় পড়েছিল মানুষের জীবনযাত্রা। গত ৭ ফেব্রুয়ারি থেকে প্রতিষেধক হিসেবে সারা দেশে করোনার ভ্যাকসিন দেয়া হচ্ছে। শুরুর দিকে সাধারণ মানুষের মাঝে ভ্যাকসিন নিয়ে কিছুটা দ্বিধা থাকলেও এখন তা কাটতে শুরু করেছে।

মঙ্গলবার (২ মার্চ) দেশিয় সংগীতের জনপ্রিয় শিল্পী মনির খান রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতাল থেকে করোনার ভ্যাকসিন গ্রহণ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভেরিফাইড পেজে কয়েকটি ছবি দিয়ে নিজেই নিশ্চিত করেছেন ভ্যাকসিন গ্রহণের বিষয়টি।

‘অঞ্জনা’ খ্যাত এ শিল্পী ফেসবুকে ভ্যাকসিন গ্রহণের কয়েকটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে রাষ্ট্রীয় আইন-শৃঙ্খলা বাহিনী পুলিশের ভূয়সী প্রশংসা করেছেন। লিখেছেন, বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে বাংলাদেশ পুলিশ বাহিনীর মানবিক কর্মতৎপরতার প্রমাণ আমরা পেয়েছি। গৌরব উজ্জ্বল ভূমিকায় অবতীর্ণ হয়েছিল বাংলার পুলিশ বাহিনীর সূর্য সন্তানরা। আবারও তার স্বাক্ষর রেখেছেন প্রিয় পুলিশ ভাইয়েরা।

আজ (মঙ্গলবার) রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে পুলিশ ভাইদের সহযোগিতায় হাসপাতালে কর্মরত ডাক্তার ও নার্সদের আন্তরিক সেবাদানের মাধ্যমে কোভিড-১৯ (করোনা) এর প্রতিরোধক প্রথম ডোজের টিকা গ্রহণ করলাম, আলহামদুলিল্লাহ। এছাড়াও এ শিল্পী বাংলাদেশ পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন এবং পুলিশ হাসপাতাল রাজারবাগের সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, চলতি বছরের প্রথম দিন ‘অঞ্জনা’ শিরোনামের নতুন গান প্রকাশ করেছেন মনির খান। এছাড়াও মাঝে মাঝে শ্রোতাদের জন্য অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নতুন নতুন গান প্রকাশ করছেন এই শিল্পী।

এসআর/এম

RTV Drama
RTVPLUS