logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

বিগ বসের ঘরে বিয়ে ভাঙার ঘোষণা দিলেন রাখি

Rakhi announced to break up the marriage in the house of Bigg Boss
বিগ বসের ঘরে বিয়ে ভাঙার ঘোষণা দিলেন রাখি

বিগ বসের ঘরে বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে আসার ঘোষণা দিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। স্বামী রীতেশের প্রথম স্ত্রী ও সন্তানের জীবন নষ্ট করতে পারবেন না বলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

রাখি বলেন, ‘আমার জন্য রীতেশের প্রথম পক্ষের স্ত্রী এবং সন্তান তাদের অধিকার থেকে বঞ্চিত হবে, এটা কখনোই মেনে নিতে পারবো না। সে কারণেই আমি রীতেশের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে যেতে চাই।'

২০১৯ এর ২৮ জুলাই মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে বিয়ের পিঁড়িতে বসেন রাখি ও রীতেশ। সেসময় বিয়ের সাজে রাখির ছবি ভাইরাল হলেও তার স্বামীর ছবি কোথাও পাওয়া যায়নি। বিয়ের দেড় বছর পর স্বামীর পরিচয় প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী। জানা যায়, ট্রল হওয়ার ভয়ে স্বামীর পরিচয় গোপন রেখেছিলেন তিনি।

রাখি সাওয়ান্ত জানান, বিয়ের দিন তিনি রীতেশের প্রথম বিয়ের কথা জানতে পারেন। স্বামীর প্রথম পক্ষের স্ত্রী এবং এক সন্তান রয়েছে, এই কথাগুলো তিনি কোনভাবেই কাউকে বলতে পারেননি। যদিও এবার তার ধৈর্যচ্যুতি হয়েছে। আর তাই রীতেশের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে যেতে চান বলে স্পষ্ট জানালেন এই অভিনেত্রী।

সম্প্রতি 'বিগ বস ১৪'র ঘরে হাজির হন রাখি সাওয়ান্ত। বিগ বসের ঘরে হাজির হয়ে একের পর এক আলোচনার জন্ম দিয়ে শিরোনামে এসেছেন টেলিভিশনের ড্রামা কুইন। সেখানে অভিনব শুক্ল এলং রুবিনা দিলায়েকের সঙ্গে বন্ধুত্বের মাঝেই ফের রাখিকে নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। শোনা যায়, অভিনব শুক্লকে ভালোবাসেন তিনি। অভিনবের কাছ থেকে তাকে কেউ সরাতে পারবে না বলে স্পষ্ট জানান রাখি। লিপস্টিক দিয়ে নিজের সারা শরীরে অভিনবের নাম লিখতেও দেখা যায় তাকে। রাখি সাওয়ান্তের সেই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। সূত্র: জি নিউজ

এনএস/পি

RTV Drama
RTVPLUS