logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

তৃণমূলের নুসরাতের বন্ধু যোগ দিলেন বিজেপিতে

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আজ বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে বিজেপিতে যোগ দিলেন কলকাতার আলোচিত নায়ক যশ দাশগুপ্ত।

গেলো কয়েক মাস ধরে যিনি কিনা তৃণমূলের সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে প্রেমের খবরে আলোচনায় ছিলেন। বান্ধবী জোড়াফুলের সাংসদ। আর বান্ধব পদ্মফুলে।

এছাড়া যশের সঙ্গেই টালিপাড়ার আরও বেশ কয়েকজন অভিনেত্রী এবং কলাকুশলীও বিজেপি-তে যোগ দিয়েছেন। কিন্তু যশকে আলাদা করে দিচ্ছে নুসরাতের সঙ্গে তার বিশেষ সম্পর্ক। খবরে বলা হচ্ছে, হৃদয়ের সমীকরণ আর রাজনীতির সমীকরণ একই সরলরেখা ধরে চলে না। যশের যোগদানকে বিজেপি ‘চমক’ বলেই বর্ণনা করেছে। এদিন কলকাতার একটি পাঁচতারায় যশের যোগদানের সময় যে হর্ষধ্বনি উঠল, তা সাম্প্রতিক কালে বিরল।

ভারতীয় গণমাধ্যমকে যশ জানিয়েছেন, আচমকা এই সিদ্ধান্ত নেননি তিনি।

তিনি বলেন, এই সিদ্ধান্ত হুট করে নিইনি। আমার মূল লক্ষ্য তরুণ প্রজন্ম। কারণ, আমার নিজেরও বয়স খুব একটা বেশি নয়। আমি জানি, বিজেপি সবসময় তারুণ্যের ওপর ভরসা রেখেছে।

যশ বলেছেন, আমাদের সমাজে ছোট ছোট বিষয়েও রাজনীতি থাকে। এমনকি, বাড়ির কাজের লোকেদের মধ্যেও রাজনীতি থাকে। রাজনীতি তো সবসময় বদলের জন্য। আর বদল আনতে গেলে সিস্টেমের ভেতর থেকেই আনতে হয়। এজন্যই বিজেপি-তে যোগ দিয়েছি আমি। আমায় বিজেপি পরিবারের সদস্য করার জন্য ধন্যবাদ।

এদিকে ‘বিশেষ বন্ধু’র বিপক্ষ শিবিরে যোগদান সম্পর্কে নুসরাতের কোনো আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে নিশ্চিতভাবেই তাকে ভবিষ্যতে এ নিয়ে প্রশ্নের মুখে পড়তে হতে পারে ধারণা করা হচ্ছে।

সূত্র- আনন্দবাজার পত্রিকা।

এম

RTV Drama
RTVPLUS