logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:১৪
আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪:১১

ইশা-অনুভবের ‘সহবাসে’ আটকে যাবে চোখ! (ভিডিও)

একজন ক্রিয়েটিভ অ্যাড এজেন্সিতে চাকরি করেন অন্যজন করপোরেট সেক্টরে। বড় অঙ্কের ফ্ল্যাটের ভাড়া একার পক্ষে দেয়া সম্ভব নয়। আর তাই ইশার সঙ্গে থাকতে শুরু করেন অনুভব। তবে দুজনেই জানেন, বাড়িতে জানতে পারলে মহা বিপদে পড়তে হবে। তবুও অনেক ভেবেচিন্তে শেষপর্যন্ত একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন তারা। একসঙ্গে থাকতে থাকতেই একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন তারা। তবে তাতে গোলযোগও কিছু কম হয় না।

এমনই একটি গল্প নিয়ে ‘সহবাসে’ ছবিটি বানিয়েছেন পরিচালক অঞ্জন কাঞ্জিলাল। এই ছবির মাধ্যমেই প্রথমবার বাংলা ছবির দুনিয়ায় অভিষেক করছেন দিল্লির পরিচালক অঞ্জন কাঞ্জিলাল।

গেল সোমবার (১৫ ফেব্রুয়ারি) ছবিটির ট্রেলর মুক্তি পেয়েছে। এতে টুসির ভূমিকায় অভিনয় করেছেন ইশা সাহা এবং নীলের চরিত্রে আছেন অনুভব কাঞ্জিলাল। এটিই এই জুটির প্রথম ছবি।

ছবির নায়ক অনুভব কাঞ্জিলাল বাস্তবে পরিচালক অঞ্জন কাঞ্জিলালের ছেলে। ছবিতে ইশা-অনুভব ছাড়াও আরো অভিনয় করেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, দেবলীনা দত্ত, সায়নী ঘোষ, শুভশিস মুখোপাধ্যায়, তুলিকা বসু, বিশ্বজিৎ চক্রবর্তীসহ আরও অনেকে।

সুমনা কাঞ্জিলালের চিত্রনাট্যে ‘সহবাসে’ ছবিটি সম্পাদনা করেছেন অনির্বাণ মাইতি। সৌম্য রীতের সংগীত পরিচালনায় এতে গান গেয়েছেন দুর্নিবার সাহা, রূপঙ্কর বাগচী, শুভমিতা, শাওনী। আগামী ১২ মার্চ মুক্তি পাবে ছবিটি।

এনএস/ওয়াই

RTV Drama
RTVPLUS