logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

রাকিব-রিজভী জুটির ‘ভুলে থাকিস কেমনে’

Rakib-Rizvi duo's 'How can you forget'
রাকিব-রিজভী

সর্বশেষ ২০১৮ সালের আগস্টে গীতিকার রেজাউর রহমান রিজভীর কথায় সংগীতশিল্পী রাকিব গেয়েছিলেন ‘ভুলে থাকিস কেমনে’। গানটিতে রাকিবের সহশিল্পী ছিলেন ফারাবী। রিজভী-রাকিব জুটির সেটি ছিল ১৯তম গান। এবার দীর্ঘ আড়াই বছর পর ভালোবাসা দিবস উপলক্ষে এলো এই জুটির ২০তম গান।

রেজাউর রহমান রিজভীর লেখা ‘তুই কে আমার’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দেয়া র পাশাপাশি সুর ও সঙ্গীত করেছেন শিল্পী নিজেই। গানের কথা এমন- ‘একলা বাড়ির একলা ঘরে, একলা মনের ভেতর/ তোর ভাবনায় থাকি ডুবে, কষ্ট বুকের ভেতর/ এই জনমে তুই কে আমার, বুঝেও বুঝিস না/ তোর বিহনে একলা কাঁদি, দেখেও দেখিস না।’

রাকিব মোসাব্বির নতুন এ গান প্রসঙ্গে বলেন, রিজভী ভাইয়ের অনবদ্য গীতিকবিতার ভক্ত আমি। তার সঙ্গে কাজ করতে সব সময়ই স্বাচ্ছন্দ্যবোধ করি। এবার ভালোবাসা দিবসে রিজভী ভাইয়ের কথায় প্রকাশ হয়েছে আমার কম্পোজিশন ও গায়কীতে ‘তুই কে আমার’ গানটি। আশা করছি আগের গানগুলোর মতো শ্রোতারা এই গানটিও পছন্দ করবেন।

গীতিকার রেজাউর রহমান রিজভী বলেন, রাকিব মোসাব্বিরের কম্পোজিশন ও গায়কীতে ২০১৩ সালে আমার লেখা প্রথম গান প্রকাশিত হয়। সুখ পাখি শিরোনামের সেই গানটি দারুণ আলোচনায় এসেছিল। এরপর থেকে আমাদের দুজনের একত্রে ১৯টি গানের কাজ হয়েছে। এবার ভালোবাসা দিবসে ২০তম গান এলো। বিষয়টি আমাদের দুজনের জন্যই আনন্দদায়ক। আশা করছি শ্রোতারা গানটি পছন্দ করবেন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টিউন ফ্যাক্টরির ইউটিউব চ্যানেল থেকে গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশ হয়েছে।

এসআর/পি

RTV Drama
RTVPLUS