• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সালমান-ক্যাটরিনার বিপরীতে এবার ইমরান হাসমি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ ফেব্রুয়ারি ২০২১, ২০:৫১
This time Imran Hasmi is opposite Salman-Katrina
সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমি

বলিউডের ভাইজান সালমান খান ও জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফের জীবনে এবার খলনায়ক বা ভিলেন হয়ে আসছেন ইমরান হাসমি। ‘আশিক বানায়া আপনে’ সিনেমার মাধ্যমে রাতারাতি জনপ্রিয়তা লাভ করা ইমরান হাসমিকে এবার ভিলেন হিসেবে দেখতে পাবেন দর্শকরা।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সংবাদ প্রতিদিন এক প্রতিবেদনে জানিয়েছে, শিগগিরই ‘টাইগার পার্ট-থ্রি’ আসছে। এক থা টাইগার এবং টাইগার জিন্দা হ্যায়-এর পর তৃতীয় পার্ট নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা। টাইগার-থ্রি’তে সালমান খানের সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

আরও পড়ুন: মাত্র ১৮ বছর বয়সেই টিকটক তারকার আত্মহত্যা

সিনেমায় সালমান-ক্যাটরিনার প্রেম বা রোমাঞ্চের মাঝে ভিলেন হিসেবে দেখা যাবে বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত ইমরান হাসমিকে। ‘টাইগার-থ্রি’র মাধ্যমেই সালমান এবং ইমরান হাসমিকে প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় দেখা যাবে। এ সংবাদ প্রকাশ্যে আসতেই সালমান ও ইমরান হাসমির ভক্ত-অনুরাগীরা বেশ উচ্ছ্বসিত। এর আগে ‘এক থা টাইগার’ সিনেমায় সালমান-ক্যাটরিনার মাঝে ভিলেন ছিলেন গভি চাহালকে এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায় ভিলেন হিসেবে ছিলেন সাজ্জাদ ডেলাফ্রজ। কিন্তু এবার তৃতীয় পার্টে থাকছেন ইমরান হাসমি।

আগামী মার্চে টাইগার-থ্রির শুটিং শুরু করার কথা সালমান খানের। প্রায় সাড়ে ৩ বছর পর শুটিং ফ্লোরে গড়াচ্ছে টাইগার সিনেমা। তবে তৃতীয় পার্ট করোনাভাইরাসের জন্য এখনই শুটিং করা সম্ভব হচ্ছে না। তাই কিছুটা সময় নিয়েই তৃতীয় পার্টের শুটিং শুরু হচ্ছে।

আরও পড়ুন: ছবি তুলতে অস্বীকৃতি জানালেন যশ-নুসরাত

এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে নিপুণের বিপরীতে লড়ার সিদ্ধান্ত নিলেন সেই শ্রাবণ
প্রতি ৯৯০ জনের বিপরীতে সরকারি হাসপাতালে বেড একটি
রাবিতে প্রতি আসনের বিপরীতে লড়বেন ৪৭ ভর্তিচ্ছু
৪৮ আসনের বিপরীতে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি ১৫৪৯
X
Fresh