logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪০
আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২১, ২০:৫২

মাত্র ১৮ বছর বয়সেই টিকটক তারকার আত্মহত্যা

Tiktak star committed suicide when he was only 18 years old
টিকটক তারকা ড্যাজারিয়া কুইন্ট নয়েস

মাত্র ১৮ বছর বয়সেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন ড্যাজারিয়া কুইন্ট নয়েস নামের এক টিকটক তারকা। ড্যাজারিয়া কুইন্ট নয়েস সকলের কাছে ‘ডি’ নামেই পরিচিত ছিলেন। আত্মহত্যার আগে সে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানান, এটা শেষ পোস্ট আমার।

গত মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) টিকটক তারকা ‘ডি’র মৃত্যুর বিষয়টি প্রকাশ্যে আনেন তার বাবা রহিম আল্লা। তিনি লেখেন, আমার মেয়েকে সবার এত ভালোবাসা দেয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি। কিন্তু দুর্ভাগ্যজনক সে আর আমাদের মধ্যে নেই। মেয়ের মৃত্যুতে ‘ডি’র বাবা ভেঙে পড়েছেন। তবে জানা গেছে, মানসিক অবসাদের জন্যই আত্মহত্যা করেছেন ১৮ বছর বয়সী এ তারকা।

আরও পড়ুন: শান্তি চাইলে যুদ্ধের জন্য প্রস্তুত হোন: রাশিয়া

ড্যাজারিয়ার বাবা ‘গো ফান্ড মি’ বলে একটি অ্যাকাউন্ট তৈরি করে মেয়ের মৃত্যুর ঘটনা জানিয়েছেন। লেখেন, গত ৮ ফেব্রুয়ারি সকালে ড্যাজারিয়া আমাদের ছেড়ে চলে যায়। ওকে দেবদূতদের সঙ্গে উড়ে যাওয়ার জন্য ডাকা হয়েছিল। ও আমার ছোট্ট একজন বন্ধু ছিল। আমি ওকে কবর দেওয়ার জন্য প্রস্তুত ছিলাম না। ও খুব হাসিখুশি থাকত। আমি যখন বাড়ি ফিরতাম, তখন ও আমায় বাড়ির সামনের রাস্তায় থেকে দেখেই খুশি হয়ে যেত। আমার এখন বারবার মনে হচ্ছে ও যদি ওর মানসিক অবসাদ নিয়ে আমার সঙ্গে একবার কথা বলত। তাহলে হয়তো বা কিছু কারা যেত। আমি তোমার হাত আবারও ধরতে চাই। এখন আমি যখন বাড়ি ফিরবো তখন আমার জন্য অপেক্ষা করার আর কেউ থাকবে না। এখন আমাকে তোমার দেবদূতদের সঙ্গে উড়ে যেতে দিতেই হবে। শুধু জানবে বাবা তোমায় খুব ভালোবাসে।

ড্যাজারিয়া ‘ডি বিউটি আউটলেট’ নামে একটি ব্র্যান্ড লঞ্চ করেছিলেন। আউটলেটটিতে প্রসাধনী থেকে শুরু করে বিভিন্ন ড্রেস বিক্রি শুরু করেছিলেন ‘ডি’। এদিকে প্রিয় তারকা ‘ডি’র মৃত্যুর খবরে অনুরাগীরা শোকাহত। মার্কিন যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা অঙ্গরাজ্যের ব্যাটন রাগ-এর বাসিন্দা তিনি। ইউটিউব চ্যানেলে মন্তব্যের ঘরে ভক্তরা বিভিন্নরকম মন্তব্য করছেন। জনপ্রিয় এ টিকটক ব্লগারের অনুগামীর সংখ্যা ১,৪ মিলিয়ন। সূত্র : জিনিউজ

আরও পড়ুন: ভারতে আতশবাজির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, ১৫ জনের মৃত্যু

এসআর/পি

RTV Drama
RTVPLUS