• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

বিরাট কোহলির  সঙ্গে খেলতে চান সানি লিওন!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২১, ১৩:০৫
সানি×কিক্রেট×বলিউড×বিরাট×ইন্ডিয়ান×অভিনেত্রী×ক্রিকেটার×ক্যাপশন×
ফাইল ছবি

বর্তমানে বিশ্বজুড়ে নারী ক্রিকেট খেলা খুব জনপ্রিয় । তবে পুরুষের সঙ্গে এক হয়ে নারী ক্রিকেটাররা খেলেছেন এমনটা দেখা যায়নি কখনও। তাহলে সানি লিওন কিসের কথা বলতে চেয়েছেন?

কোহলিদের সঙ্গে খেলতে নামার ইচ্ছে প্রকাশ করেছেন বলে সংবাদ প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা। আরটিভি নিউজের পাঠকদের জন্য তা তুলে ধরা হলো। বিরাট কোহলিদের সঙ্গে খেলতে নামার ইচ্ছে প্রকাশ করলেন অভিনেত্রী সানি লিওন! ব্যাগ গুছিয়ে নেওয়ার ইঙ্গিতও দিলেন তিনি। সামনেই ভারতের মাটিতে ইংল্যান্ড সিরিজ। ভারতীয় দলের সঙ্গে সত্যিই মাঠে নামবেন নাকি সানি?

সম্প্রতি একটি পোস্টে সে রকমই ইঙ্গিত দিলেন প্রাক্তন পর্নস্টার ও বলিউড অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে লেখা, ‘ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার জন্য ব্যাগ গোছাই নাকি তা হলে? নিচে হ্যাশট্যাগে লেখা, ইন্ডিয়ান ক্রিকেট টিম’।

পোস্টের ভিডিওটি দেখলেই বোঝা যাবে মশকরা করছেন সানি লিওন। ভিডিওটিতে দেখা গেছে ব্যাট হাতে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। পেছনে তার ছোট ছেলে উইকেট নিয়ে নাড়াচাড়া করতে ব্যস্ত। সামনে থেকে ছুটে এলো বল। প্রবল দাপটে একেবারে ছক্কা হাঁকিয়ে দিলেন সানি। ক্যামেরা ঘুরতেই দেখা গেল বল বেশ খানিকটা দূরে গিয়ে পড়েছে। খোদ ‘বোলার’ বল পাকড়াও করতে ছুটলেন সেদিকে। এ অভিনেত্রী নিজেকে ক্রিকেটার হিসেবে যোগ্য বলে মনে করেন। তাই হয়তো মজা করে এই ক্যাপশন।

আরও পড়ুন...
অভিনেত্রী তমা মির্জার নগ্ন ভিডিও প্রকাশের হুমকি সাবেক স্বামীর

জিএম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বের হলেন অভিনেত্রী 
ধর্মান্তরিত হওয়ার ঘোষণা, একদিন পরই ক্ষমা চাইলেন অভিনেত্রী
ভক্তের পায়ে জুতা পরিয়ে দিলেন জন আব্রাহাম
অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী রিমু
X
Fresh