Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২১, ১০:০৯
আপডেট : ২৮ জানুয়ারি ২০২১, ১৪:৪৪

আরটিভির গায়েনের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত (ভিডিও)

আরটিভির গায়েনের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত
ফাইল ছবি

জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হলো বেঙ্গল সিমেন্ট নিবেদিত আরটিভির তুমুল জনপ্রিয় রিয়েলিটি শো বাংলার গায়েনের গ্র্যান্ড ফিনালে। করোনায় স্থবির সময়ে গত বছরের ১১ জুন শুরু হয় বাংলা ফোক গানের এই আসর। করোনাকালে ঘরবন্দী মানুষের মনের খোরাক যোগানোর পাশাপাশি নতুন প্রতিভা খুঁজতেই এই উদ্যোগ।

নবীন শিল্পীদের কণ্ঠে মন মাতানো এমন গানের কারণে জনপ্রিয় হয়ে ওঠে করোনাকালে দেশের একমাত্র রিয়েলিটি শো বাংলার গায়েন। গ্র্যান্ড ফিনালেও ছিল সেই ধারাবাহিকতা।

করোনা শুরুর পর সব মানুষ যখন ঘরবন্দী তখন দেশে বিদেশে প্রথম বারের মতো অনলাইন প্লাট ফর্মে রিয়েলিটি শো বাংলার গায়েনের আয়োজন করে আরটিভি।

প্রাথমিক রাউন্ডে অংশ নিতে অনলাইনে আবেদন করে দুই লাখ মানুষ। সেখান থেকে বাছাই করে এক হাজার ৪৫১ জনকে অনলাইনে গান আপলোডের সুযোগ দেয়া হয়। পরে সেই ভিডিও থেকে বাছাই করে তিনশ, তাদের নতুন ভিডিও থেকে বাছাই করে সেরা একশো জনকে নির্বাচিত করা হয়। সেই একশো জনকে স্টুডিওতে এনে বাছাই করে প্রথমে ৫০, এরপর সেখান থেকে ৩০, এভাবে ধাপে ধাপে বাছাই করে সেরা সাত জনকে গ্র্যান্ড ফিনালের জন্য নির্বাচিত করেন বিচারকরা।

আরটিভি কর্তৃপক্ষ জানিয়েছেন, করোনাকালে মানুষের একঘেয়ে জীবনে আনন্দ সঞ্চার করতেই এই রিয়েলিটি শো।

নতুন প্রজন্মকে বাংলা গানের প্রতি আকৃষ্ট করবে এই অনুষ্ঠান জানান, সংস্কৃতি প্রতিমন্ত্রী।

গ্র্যান্ড ফিনালে অংশ নেয়া সব প্রতিযোগীর পরিবেশনাই মন ছুঁয়ে যায় দর্শকদের। তবে, কে হচ্ছেন বিজয়ী, কারা হচ্ছেন সেরা তিন, সেই অপেক্ষার অবসান হবে আগামী দুই ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে সাতটায় আরটিভি পর্দায়।

এসএস

RTV Drama
RTVPLUS