logo
  • ঢাকা বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭

সেই নায়লা নাঈম থ্রিডি সিনেমায়

নায়লা নাঈম,
নায়লা নাঈম।

বছর সাতেক আগে সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ফটোশুটের ছবি পোস্ট করে আলোচনায় আসেন মডেল নায়লা নাঈম। একের পর এক সাহসী স্থিরচিত্র সামনে এনে হৈচৈ ফেলে দেন তিনি।

এর পরের কথা কম বেশি সবারই জানা। বিজ্ঞাপন, নাটক, চলচ্চিত্রের আইটেম গানে দেখা যায় নায়লা নাঈমকে। তবে মিডিয়ায় খুব বেশি মনযোগী ছিলেন না তিনি। কারণ মডেলিং-এর বাইরে দন্ত চিকিৎসা পেশায় বেশ ব্যস্ত নায়লা।

২০১৪ সালে মারুফ টাকা ধরে না শিরোনামে একটি সিনেমায় অভিনয় করবেন বলে ঘোষণা আসে। সেই সিনেমায় নায়লার নায়ক ছিলেন কাজী মারুফ। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি আর হয়নি। তবে থেমে যাননি নায়লা। নিজের মতো করে বিজ্ঞাপন ও আইটেম গানে কাজ করেছেন। দেখা গেছে ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিওতে।

দীর্ঘদিন পর আবারও আলোচনায় এলেন নায়লা। থ্রিডি সিনেমায় দেখা দেবেন তিনি। আহমেদ সাব্বিরের পরিচালনায় ‘কমলীবালা দেবী’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন নায়লা।

আহমেদ সাব্বির জানান, এই সিনেমার জন্য ভারতের মুম্বাইয়ের স্কাইওয়ার্ক স্টুডিওয়ের প্রধান আশিষ মিত্তালের সঙ্গে কথা বলেছেন তিনি। প্রতিষ্ঠানটি ভারতের ‘রোবট টু’ এবং বাংলাদেশের প্রথম থ্রিডি সিনেমা ‘অলাতচক্র’ র থ্রিডি শুটিং থেকে শুরু করে অন্যান্য ব্যাপারে সহায়তা করেছে।

এর আগে নায়লা নাঈমের জীবনী নিয়ে বই প্রকাশ করেন আহমেদ সাব্বির। নাম ‘নায়লা নাঈম দ্য কুইন অব কন্ট্রোভার্সি পার্ট ওয়ান’ ।

এম

RTV Drama
RTVPLUS