logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

পরকীয়ার জেরে সংসারে টানাপোড়েন নুসরাতের?

নুসরাত জাহান,
নুসরাত জাহান।
কলকাতার তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহানের জন্মদিন আজ। এদিন ৩১-বছরে পা রাখলেন ‘আমি যে কে তোমার’ খ্যাত নায়িকা। বর্তমানে বসিরহাটের এই এমপির ব্যক্তি জীবন নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে। কারণ নাকি আরেক আলোচিত নায়ক যশ দাসগুপ্ত’র সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন তিনি।

ওপার বাংলার গণমাধ্যমে এসব খবরই চাউর হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) জি-নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ব্যক্তিগত জীবনে কোনো সম্পর্ক আছে কিনা এ বিষয়ে মুখ খুলতে আগ্রহী নন তিনি। তার ব্যক্তিগত জীবন এবং সম্পর্ক নিয়ে মানুষ কেন এতো মন্তব্য করেন তা বুঝতে পারেন না নুসরাত। মানুষ তার কাজ নিয়ে মন্তব্য করুক। সে কতটা ভালো কাজ করছেন সেই অনুযায়ী বিচার করা হোক তাকে। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনো কথা বলতে চাননা বলে স্পষ্টই জানিয়েছেন অভিনেত্রী।

যশ দাসগুপ্ত জানিয়েছেন, প্রতিবছর বেড়াতে বের হন তিনি। দেশের বিভিন্ন জায়গায় রোড ট্রিপে বেরিয়ে পড়েন এই অভিনেতা। এবার সেই রোড ট্রিপে বের হয়ে পৌঁছান রাজস্থানে। যে কেউই এই রোড ট্রিপে বের হতে পারেন। কিন্তু নুসরাতের ব্যক্তিগত জীবনে কি হচ্ছে বা হচ্ছে না সেসব নিয়ে কোনো মন্তব্য করতে নারাজ যশ দাসগুপ্ত। যার বিষয়ে তার কাছে জানতে চাওয়া হচ্ছে এ নিয়ে তাকেই প্রশ্ন করা হোক বলেও সংবাদমাধ্যমে জানিয়েছেন এ অভিনেতা।

এই সম্পর্কের গুঞ্জনের জেরে স্বামী নিখিলের সঙ্গেও নুসরাতের সম্পর্ক ভালো যাচ্ছে না বলেও গুঞ্জন চাউর হয়েছে।

এসআর/এম

RTV Drama
RTVPLUS