logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ০৫ জানুয়ারি ২০২১, ১১:৩২
আপডেট : ০৫ জানুয়ারি ২০২১, ১১:৩৯

আমার গানের বিজয়ী ৩০  

অনেক প্রতিক্ষার পর এবার সামনে এলো ধ্রুব মিউজিক আমার গানের বিজয়ী ৩০ জনের নাম। কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার সহ  উল্লেখযোগ্য সংগীত বোদ্ধাগন বিচারকের দায়িত্ব পালন করেন। বিচারকদের স্বচ্ছ বিচার প্রক্রিয়ার মাধ্যমে ১০ হাজার গানের মধ্য থেকে নির্বাচিত হয় এক হাজার গান। সেখান থেকে নির্বাচিত হয় সেরা ১০০। এরপর চূড়ান্ত ফলাফল বিজয়ী ৩০ ঘোষণা। গত ১ জানুয়ারি ২০২১ ধ্রুব মিউজিক স্টেশনের অফিসিয়াল ফেসবুকের মাধ্যমে বিভাগ ভিত্তিক ঘোষণা করা হয় বিজয়ী ৩০ জনের নাম। দেশের প্রতিটি বিভাগ থেকেই প্রতিযোগীরা বিজয়ী ৩০এ স্থান করে নেন নিজ প্রতিভায়।

ঢাকা বিভাগ থেকে ১০ জন স্থান করে নেন বিজয়ী ৩০ জনে। এরা হলেন আহাদ ফাহিম, নিশান্ত আর রহমান যোনেক্স, আহমেদ সজীব, শ্রাবণ সানি, সাম্যব্রত দৃপ্ত, জয়, আকাশ বর্মণ, পাপেল শিকদার, সম্রাট আহমেদ এবং অধিকারী সৌরভ।

চট্টগ্রাম বিভাগ থেকে সুদীপ্ত শুভ্র, জয়ন্ত কুমার, জ্যোতি, সহদেব সুত্রধর এবং রিসাত কাফা স্থান করে নেন বিজয়ী ৩০ জনে।

গৌরব মন্ডল জন, কাজী পাঞ্জেরেী, আব্দুল্লাহ আল মামুন, অজয় দেব এবং বাউল রাসেল খুলনা বিভাগ থেকে স্থান পান বিজয়ী ৩০ এ।

রাজশাহী বিভাগ থেকে  বিজয়ী ৩০ এ স্থান করে নেন এস কে বিপুল সরকার, শুভ সুলতান, বেলাল হোসেন রিজু এবং এহতেশাম রোমেল।

অংসুক রায়, নাহিদ হাসান ও পায়গাম রাব্বানী বিজয়ী ৩০ এ আসেন রংপুর বিভাগ থেকে।

সিলেট বিভাগ, বরিশাল বিভাগ ও ময়মনসিংহ বিভাগ থেকে যথাক্রমে তৃষা, এহসান রানা ও অনিরুদ্ধ শুভ স্থান করে নেন বিজয়ী ৩০ এর তালিকায়।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ জানান, প্রতিযোগীদের নিয়ে কোম্পানির ভবিষ্যত পরিকল্পনার কথা। তিনি এও বলেন, যারা বিজয়ী ৩০ আসতে পারেননি তাদের জন্য ধ্রুব মিউজিক স্টেশনের প্ল্যাটফর্ম  সর্বদা উন্মুক্ত থাকবে।

আর  যারা বিজয়ী ৩০ এ জায়গা করে নিলেন তাদের জন্য ব্যক্তিগতভাবে আমার অভিনন্দন ও শুভেচ্ছা রইলো। আমরা তাদের পাশে থেকে তাদের স্বপ্নগুলো বাস্তবায়ন করে যাবো সাধ্যমত।

এম

RTV Drama
RTVPLUS