logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ০১ জানুয়ারি ২০২১, ১০:২৬
আপডেট : ০১ জানুয়ারি ২০২১, ১১:৪৬

২০২১ সালের প্রথম সকালে যে বার্তা দিলেন আসিফ আকবর

আসিফ আকবর,
আসিফ আকবর।
বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর। সোশ্যাল মিডিয়াতে বেশ সরব তিনি। নিজের কাজ ও জীবনের নানা ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভক্তদের কাছে শেয়ার করেন এই শিল্পী। ২০২১ সালের প্রথম সকালেও তেমনি একটি বার্তা দিয়েছেন আসিফ আকবর।  

ফেসবুকে তিনি লিখেছেন, গেলো বছরটা ছিল অস্বস্তির। অনেক যোগবিয়োগের পরেও বেঁচে আছি এখনো, আলহামদুলিল্লাহ। চরম অনিশ্চয়তাও আমরা জাতি হিসেবে ফুর্তিবাজ ছিলাম বরাবরের মতো। করোনা ক্ষতি করে গেলেও দমাতে পারেনি আমাদের। স্বাধীন দেশের মানুষের মানসিকতা সবসময় অদম্য থাকে। এবার আমরা পৌঁছে গেছি স্বাধীনতা প্রাপ্তির পঞ্চাশ বছরের মাইলষ্টোনে। সংঘাতময়তার বাইরে গিয়ে স্বাধীনতার আনন্দটা হয়তো আমরা বুঝতে পারিনি এখনো। 
নতুন বছরে আলোকিত হোক প্রতিটি জীবন। অনেক কিছুই অতীতে মন মতো হয়নি, হয়তো হবেও না আর কখনো। মন আবারও ভাঙতে পারে, জোড়াও লাগতে পারে। সব নেতিবাচকতার বিরুদ্ধে জয়ী হোক বেঁচে থাকার ন্যুনতম বাসনাগুলো। অনেক অনিশ্চয়তার ধাক্কায় বেঁচে থাকা স্বপ্নগুলো প্রাণ ফিরে পাক। আনন্দ বিরাজ করুক প্রতিটি প্রাণে। 

২০২১ আমাদের জীবনকে ক্লেদমুক্ত রাখুক। নতুন উদ্দীপনায়, নতুন শপথে  আনন্দমুখর থাকুক দেশটা। করোনা থাকুক সমস্যা নেই। বাকি সব মনুষ্য তৈরি আপদগুলা বিদায় করি মন থেকে। স্বচ্ছ মনে ভালবাসার আবহে জাতি উদ্বেলিত থাকুক সবসময়। জাতি দল মত ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। হ্যাপী নিউ ইয়ার বাংলাদেশ...

ভালোবাসা অবিরাম...

এম 

RTV Drama
RTVPLUS