logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ ডিসেম্বর ২০২০, ১৫:৩৪
আপডেট : ২৩ ডিসেম্বর ২০২০, ১৬:৩৯

সঙ্গীতশিল্পী হিসেবে আসছেন নিশো-মেহজাবিন!

Afran Nisho and Mehzabin Chowdhury
আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী
আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী জুটি বেঁধে বরাবরই বৈচিত্র্যপূর্ণ বিভিন্ন চরিত্রে অভিনয় করেন। তবে এবার তারা যে পরিচয়ে আসছেন সেটি একেবারেই অভিনব।

নিশো জানান, এবার তিনি ও মেহজাবিন হাজির হচ্ছেন সঙ্গীতশিল্পী হিসেবে! তাও আবার সেটি পথশিল্পী। এলাকায় হেঁটে হেঁটে মানুষদের গান শোনানোই তাদের কাজ!  

এমন এক ভিন্ন মাত্রার গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন মহিদুল মহিম। এর চিত্রনাট্যও করেছেন নির্মাতা নিজেই। সিএমভি’র ব্যানারে সদ্য নির্মিত এই নাটকটির নাম ‘শিল্পী’।

নাটকের গল্পে দেখা যাবে, নিশো-মেহজাবিন দুজনেই সঙ্গীতশিল্পী। তারা একই এলাকার রাস্তায়-রাস্তায় গান গেয়ে বেড়ান। নিশো ছেলে ও মেয়েের কণ্ঠে গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করতে পারেন। সেজন্য তার জনপ্রিয়তাও বেশি। সে হিসেবে মেহজাবিনের শ্রোতা একটু কম। এসব নিয়ে দুজনের মধ্যে দ্বন্দ্ব বাঁধে। গল্পে বাঁক নেয় নতুন কিছুর।

নির্মাতা আরও জানান, গল্পের শেষের দিকে দেখা যাবে, কোনও এক কারণে একটা সময় নিশো আর মেয়েদের মতো করে গাইতে পারছেন না। শুরু হয় গল্পের নতুন ক্রাইসিস।

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ ‘শিল্পী’ প্রচার হবে আরটিভি’র পর্দায় জানুয়ারির মাঝামাঝি সময়ে।

জিএ/এম 

RTV Drama
RTVPLUS