logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

কর্মহীন মানুষেরা তারকাদের ট্রোল করে: কারিনা

Kareena Kapoor
কারিনা কাপুর
বলিউড অভিনেত্রী কারিনা কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যমের সমালোচকদের নিয়ে বেশ অতিষ্ঠ। সরাসরি সে কথা জানালেন অভিনেত্রী। মুম্বাইয়ের এক সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, যারা অনলাইনে তারকাদেরদের ট্রোল করে, তারা বাস্তবে কর্মহীন হয়ে বাড়িতে বসে আছেন। কোনও কাজ না পেয়ে তারা এভাবে নিজেদের মতামত জানায়।

করিনা জানান, করোনা মানুষের মনকে এলোমেলো করে দিয়েছে। আমাদের হাতে এখন অনেক ফাঁকা সময়। তাই মানুষ সব কিছু নিয়ে বেশি ভাবছেন, বেশি আলোচনা করছেন এবং তার সঙ্গে ট্রোলও বেশি করছেন। সবাই বাড়িতে বসে আছেন, অনেক মানুষের হাতে কাজও নেই। তাদের মন্তব্যগুলোকে ট্রোলিং হিসাবে ধরাও উচিত নয়। তারা আসলে বিরক্ত হচ্ছেন এবং প্রত্যেকের কিছু না কিছু বলার আছে।

কারিনার মতে, প্রত্যেকের উচিৎ অন্য কারও জীবনে নাক না গলিয়ে নিজের জায়গায় নিজের মতো করে খুশি থাকা। যদি কেউ ট্রোল করে খুশি থাকেন তাহলে তাকে তাই করেই খুশি থাকার উপদেশ দিলেন অভিনেত্রী।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরে বলিউডে স্বজনপ্রীতি নিয়ে কারিনার গায়েও অভিযোগ লাগে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভয়ঙ্কর ট্রোলের মুখে পড়তে হয় সাইফ আলী খানের পত্নীকে। তবে এ সব নিয়ে মাথা ঘামাতে তিনি নারাজ। আপাতত ‘লাল সিং চড্ডা’র কাজ শেষ করে তিনি অপেক্ষা করছেন দ্বিতীয় বারের মাতৃত্বের জন্য।

সূত্র- আনন্দবাজার পত্রিকা
জিএ 

RTV Drama
RTVPLUS