logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

মেয়ের জন্য ঘর রঙ করলেন তাহসান

তাহসান।
করোনাভাইরাস এখন আর শুধু সংবাদ কিংবা ফেসবুক স্ট্যাটাসের মাঝেই সীমাবদ্ধ নেই। দরজার ওপারেই হয়তো লুকিয়ে আছে এই ভাইরাস। তাহসান নিজেও কিছুদিন আগে করোনা মুক্ত হয়েছেন।

তাই তিনি জানেন এ ভাইরাসের ভয়াবহতা কতটা। এছাড়াও, অনেকদিন ধরে কন্যা আইরা, তার মা মিথিলার কাছে রয়েছে। এই কঠিন সময়ে দূরে থেকে মেয়েকে যে তাহসান অসম্ভব মিস করছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

আইরার অনেক দিনের আবদার রাখতে ওর ঘরে নতুন কালার হবে। মূলত আইরাকে একটি সারপ্রাইজ দেয়ার ইচ্ছা থেকেই আসে ভাবনাটি। নতুন কিছু কী করা যায় তার সাজেশন চেয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। সাজেশন চেয়ে ভক্তদের কাছে জানতে চান, কালার সম্পর্কে। ঘটনাক্রমে এই স্ট্যাটাস, বিশ্বখ্যাত রঙ প্রস্তুতকারক প্রতিষ্ঠান কানসাই নেরোল্যাক পেইন্টস-এর নজরে আসে। এর পরপরই তারা তাহসানকে পাঠিয়ে দেয় বাজারে নতুন আসা তাদের DIY Kit Box, যা দিয়ে খুব সহজেই মনের রঙে সাজানো যায় নিজের ঘর। আর সেই DIY Kit Box ব্যবহার করতে গিয়েই তাহসান চিন্তা করেন। পুরোনো বাসাকেই কানসাই নেরোল্যাক পেইন্টস দিয়ে রঙ করার। আর এর থেকেই সুত্রপাত হয় একটি অসাধারণ ক্যাম্পেইন প্ল্যানের। বিজ্ঞাপনটির পরিচালনায় মুস্তাফি শিমুল ও কার্যনির্বাহী প্রযোজকের দায়িত্বে ছিলেন সাইফ নিলয়।

ভিন্নধর্মী স্ট্রাটেজি আর ক্যাম্পেইন এক্সিকিউশনের দায়িত্বে ছিল দেশের অন্যতম ডিজিটাল মার্কেটিং এজেন্সি ম্যাগনিটো ডিজিটাল। স্বনামধন্য পেইন্ট ব্র্যান্ড কানসাই নেরাল্যাক পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড'-এর এই ক্যাম্পেইনটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্র্যান্ডের ডেপুটি ম্যানেজার, মার্কেটিং, রাশেদুল করিম সিফাত, ম্যাগনিটো ডিজিটাল-এর ক্রিয়েটিভ ডিরেক্টর কৌশিক দে, ডিরেক্টর অফ অ্যাকাউন্টস ইশরাক ঢালি, অ্যাকাউন্ট ম্যানেজার নাফিস ফারহান, ডেপুটি ম্যানেজার, কনটেন্ট এন্ড প্ল্যানিং, শুভ্র প্রতিম আর জুনিয়র এক্সিকিউটিভ কাওসার

আশিক- যাদের হাতে পরিপূর্ণতা পায় এই ক্যাম্পেইনটি। কানসাই নেরোল্যাক পেইন্টস বাংলাদেশ লিমিটেড এবং ম্যাগনিটো ডিজিটাল-এর সম্মিলিত প্রচেষ্টায় এই ক্যাম্পেইনটি টার্গেট গ্রুপের কাছ থেকে পায় ব্যাপক সাড়া, যার মাঝেই নিহিত ক্যাম্পেইনটির স্বার্থকতা।

এম

RTVPLUS