logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ০৩ নভেম্বর ২০২০, ১৮:৩৫
আপডেট : ০৩ নভেম্বর ২০২০, ১৯:৪১

কেন ব্যবসায়ীকে বিয়ে করলেন কাজল?

kajal Agarwal,
কাজল আগারওয়াল।
ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলেন না কাজল আগারওয়াল। এমনকি বিয়ের বিয়ের ঠিক আগ মুহূর্তে তার স্বামীর সম্পর্কে নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান অভিনেত্রী। অথচ বিভিন্ন সময়ে তার প্রেম নিয়ে কতই গুঞ্জন শোনা গেছে।

গেলো ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে চারহাত এক করেছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

দক্ষিণ ভারতের এই নম্বর ওয়ান তকমা পাওয়া নায়িকা কাজল কেন ই-কমার্স ব্যবসায়ীকে বিয়ে করলেন জানেন।  

একটি ফ্যাশন বিষয়ক ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে কাজল জানালেন, বিয়ের আগে তাদের ৭ বছরের বন্ধুত্ব ছিল। আর প্রেমের সম্পর্ক ছিল ৩ বছরের।

তিনি বলেন, সব সময় দেখা করতে অভ্যস্ত ছিলাম আমরা। সেটা কোনো সামাজিক উৎসব কিংবা গুরুত্বপূর্ণ পেশাদার সময়, দেখা করবার প্রচেষ্টা আমাদের থাকত। তবে লকডাউনের সময় আমাদের দেখা হয়নি কয়েক সপ্তাহ। এরপর এক মুদি দোকানে মাস্ক পরা অবস্থায় আমাদের একঝলক দেখা হয়। তখন আমরা অনুধাবন করি, আমাদের একসঙ্গে থাকা দরকার।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না...’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। কাজল প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমা তুমুল জনপ্রিয়তা এনে দেয় তাকে। বলিউডের ‘সিংহাম’ সিনেমায় অভিনয় করেও প্রশংসিত হন তিনি।

এম

RTVPLUS