logo
  • ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৩:২০
আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৪

আরও এক ভারতীয় অভিনেতার ‘আত্মহত্যা’

actor akhat utkarsha
অভিনেতা অক্ষত উতকর্ষ

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা থামতে না থামতে আবারও আত্মহত্যার ঘটনা। এবার অক্ষত উতকর্ষ (২৬) নামে আরও এক অভিনেতার মৃত্যুর ঘটনা বলিউডে। ঘরের সিলিং ফ্যানে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডে একটু একটু করে নিজের জায়গা তৈরি করার চেষ্টা করছিলেন অক্ষত।

জিনিউজ জানায়, রোববার রাতে বিহারের মুজফ্ফরপুরের বাড়িতে বাবাকে ফোন করেন অক্ষত কিন্তু ওই সময় টেলিভিশনের একটি জনপ্রিয় অনুষ্ঠানে মগ্ন ছিলেন তারা। ফলে অক্ষতকে পরে ফোন করবেন বলে জানান তার বাবা। এরপর শো শেষ হয়ে গেলে অক্ষতকে বারবার ফোন করার পরও পাওয়া যায়নি।

অম্বোলি থানার পুলিশ জানায়, রোববার রাত ১০ থেকে ১১টা ৩০ এর মধ্যে মৃত্যু হয়েছে। অক্ষতের বন্ধুর ভাষ্য অনুযায়ী গত কয়েক মাস ধরে অবসাদে ভুগছিলেন প্রয়াত অভিনেতা। লকডাউনের সময় হাতে কোনও কাজ না থাকায় পরিবার ও বন্ধুদের থেকে অনেক টাকা ধার করেছিলেন, এই নিয়েই দুশ্চিন্তা ছিল তার।

হিন্দুস্তান টাইমস জানায়, অন্ধেরির এক ফ্ল্যাটে এক নারী রুমমেটের সঙ্গে থাকতেন অক্ষত। পুলিশকে তিনি জানিয়েছেন রোববার রাতে একদম স্বাভাবিক ছিলেন অক্ষত। প্রতিদিনের মতো ডিনার করে তারা ঘুমোতে যান। এরপর রাত ১১টা ৩০ মিনিটের দিকে ওয়াশরুমে যাওয়ার জন্য ঘুম থেকে উঠেন ওই নারী। সে সময় অক্ষতের মরদেহ নজরে আসে তার। মুহূর্তেই পুলিশকে কল করেন তিনি। অক্ষতকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। এরপর তাঁর দেহ কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয় অক্ষতের মরদেহ। সেখানেই ময়নাতদন্ত করা হয়েছে।

তবে অক্ষতের পরিবার দাবি করেন তাদের ছেলেকে খুন করা হয়েছে, এটা আত্মহত্যা না। পরিবার হত্যার অভিযোগ আনলেও মুম্বাই পুলিশের দাবি আত্মহত্যা করেছেন অক্ষত।

জিএ

RTV Drama
RTVPLUS