• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

রামমন্দির নয় এই সময় দরকার করোনার ভ্যাকসিন: অভিনেতা দেব

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ আগস্ট ২০২০, ১৯:৫১
Indian Prime Minister Narendra Modi and actor Deb.
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অভিনেতা দেব। ফাইল ছবি।

গেল বুধবার দিনক্ষণ, শুভলগ্ন মেনে অযোধ্যার রাম মন্দির নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মন্দিরের প্রথম ইট গেঁথেছেন তিনিই। পরিকল্পনা অনুযায়ী সাড়ে তিন বছরে রাম মন্দির তৈরি করতে খরচ হবে আনুমানিক ৩০০ কোটি রুপি। তবে করোনাকালে অযোধ্যায় রামমন্দির নির্মাণের এমন আয়োজন নিয়ে এবার প্রশ্ন তুলেছেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব।

অভিনেতার প্রশ্ন, এই মহামারীর সময়ে রাম মন্দির নিয়ে আড়ম্বরের যৌক্তিকতা কী? যে কোনও বাচ্চাকে যদি প্রশ্ন করা হয়, তোমার এখন কী চাই? করোনার ভ্যাকসিন না রামমন্দির, সেও বলে দেবে কোনটা প্রয়োজন।

তবে এই কথা বলে আলোচনা ও সমালোচনার শিকার হচ্ছেন অভিনেতা। যদিও মোদি সম্পর্কে অভিনেতা বলেন, আমার মোদিজিকে ভালো লাগে। দেশে ওনার যা অনুরাগী, আমি তার প্রশংসা করি। এটা কোনও দল বা বিরোধী দল বলে নয়, এই সময়ে দাঁড়িয়ে মন্দির নয় ভ্যাকসিন দরকার। একটা বাচ্চা ছেলেকে প্রশ্ন করলে সেও তাই বলবে।

উল্লেখ্য, করোনার থাবা বসিয়েছে মোদি মন্ত্রীসভাতেও। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ছাড়াও আক্রান্ত হয়েছেন আরও একাধিক নেতামন্ত্রী। হোম আইসোলশনে একাধিক সাংসদ থেকে মন্ত্রী। এই অবস্থায় নরেন্দ্র মোদির অযোধ্যায় উড়ে যাওয়া এবং শতাধিক অতিথি নিয়ে ঘটা করে রামমন্দিরের ভিত্তি প্রস্তর নিয়ে তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে।

সূত্র- এবিপি আনন্দ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে রামমন্দির উদ্বোধনে আমন্ত্রণ পাননি দীপিকা
রামমন্দির উদ্বোধনে গেলেন না মমতা
বাবরি মসজিদের জায়গায় রামমন্দির উদ্বোধনের আতশবাজির ট্রাকে আগুনের খবরটি সত্যি নয়
X
Fresh