logo
  • ঢাকা শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

পিরোজপুরে পুলিশের মোটরসাইকেল চাপায় বৃদ্ধ নিহত

পিরোজপুর প্রতিনিধি
|  ১৪ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৪৪ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৫৯
পিরোজপুর পুলিশ মোটরসাইকেল
পিরোজপুরের নাজিরপুরে পুলিশের মোটরসাইকেল চাপায় মো. মোজাহার হোসেন হাওলাদার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত মোজাহার হাওলাদার উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বুইচাকাঠী গ্রামের মৃত জোনাব আলী হাওলাদারের ছেলে। শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায়  নাজিরপুর-মাটিভাঙা সড়কের পাতিলাখালী প্রাইমারি স্কুল সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মো. মিজান নামের স্থানীয় যুবক জানান, সন্ধ্যায় মোটরসাইকেলে করে সাদা পোশাকের ২ পুলিশ সদস্য উপজেলার দীঘিরজান বাজার থেকে বাজার করে পিরোজপুরের দিকে যাচ্ছিল। এসময় ওই বৃদ্ধ বাজার থেকে হেঁটে চিতলিয়া যাওয়ার পথে পাতিলাখালী প্রাইমারি স্কুলের সামনে পুলিশের মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে সে রাস্তায় পড়ে গিয়ে আহত হলে স্থানীয় মিজান ও মোটরসাইকেলে থাকা ওই ২ পুলিশ সদস্য তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএ ও কর্তব্যরত চিকিৎসক ডা. রতন কুমার ঢালী জানান, তাকে গুরুতর অবস্থায় আনা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম মনির জানান, পিরোজপুর পুলিশ লাইনের সাদা পোশাকের পুলিশ কনেস্টবল সাকিল উপজেলার দীঘিরজান বাজার থেকে বাজার করে পিরোজপুর ফিরছিল। এসময় পাতিলাখালী এলাকায় তার মোটরসাইকেলে চাপা পরে বৃদ্ধ মোজাহার হোসেন মারা যান। ওসি আরও জানান, গাড়িতে অপর একজন থাকলেও তার নাম পাওয়া যায়নি। বৃদ্ধের পরিবারের কেউ মামলা করলে মামলা হবে অন্যথায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।

অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, এ ব্যাপারে নাজিরপুর থানাকে মামলা নিতে নির্দেশ দেয়া হয়েছে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়