• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বাগেরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

বাগেরহাট প্রতিনিধি

  ২২ জানুয়ারি ২০১৯, ১৫:০৭

বাগেরহাটের ফকিরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার কলমের দোকান নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে কমপক্ষে আরও ২৫ জন।

নিহতদের মধ্যে একজন বালুবাহী জাম্পার ট্রাকের চালক। তার নাম কামরুজ্জামান বলে জানা গেছে। তবে অপর দুইজনের নাম জানা যায়নি। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানিয়েছেন।

আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী ও ফকিরহাট থানা পুলিশ জানায়, দুপুর ১টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা টুঙ্গীপাড়া এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি জাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিকট শব্দ হলে আশপাশের লোকজন ছুটে আসে। স্থানীয়রা খবর দিলে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এসে উদ্ধার কাজ শুরু করে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মাসুদ সরদার ঘটনাস্থল থেকে আরটিভি অনলাইনকে জানান, খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের দুটি ও খুলনা ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজে অংশ নেয়। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষ, নিহত ৩
ঈশ্বরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
মাইক্রোবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
X
Fresh