• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ এপ্রিল ২০২৪, ১৮:৪৬
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
ছবি : সংগৃহীত

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষের মারপিটে আব্দুল হাকিম জোমাদ্দার (৬২) নামের এক কৃষক মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে এ মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল হাকিম গুয়াতলা গ্রামের আইয়ুব আলী জোমাদ্দারের ছেলে।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সালাম ফকিরসহ ৪ জনকে আটক করেছে।

আহত হলেন- হারুন জোমাদ্দার (৫০), লতিফ জোমাদ্দার (৫৫), রশিদ জোমাদ্দার (৪২), আলম হাওলাদার (৭০), লিটন হাওলাদার (৪৫), নিহতের স্ত্রী জামিলা বেগম (৫০) ও ছেলে মেহেদী হাসান (৩৫)।

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে একই গ্রামের প্রতিপক্ষের লোকজন আকস্মিক হামলা চালালে হাকিম জোমাদ্দার নিহত হন বলে দাবি করেছেন তার ছোট ভাই মতিয়ার রহমান জোমাদ্দার।

তিনি বলেন, শুক্রবার সকালে প্রতিবেশী শহিদুল হাওলাদার ১০-১২ জন লোক নিয়ে তার ভাই হাকিম জোমাদ্দারের ওপর প্রথম দফায় হামলা করে। আহত অবস্থায় হাকিম জোমাদ্দার চিকিৎসার জন্য রওনা হলে পথিমধ্যে তাকে ফের আটক করে পিটিয়ে গুরুতর জখম করে রাস্তায় ফেলে রাখে শহিদুল হাওলাদারের লোকজন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শাহারিয়ার ফাত্তাহ্ তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, মারপিটে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সালাম ফকিরসহ ৪ জনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধান কাটতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে হেলিকপ্টার থেকে ছিটানো হচ্ছে পানি 
সুন্দরবনের আগুন নেভাতে যোগ দিয়েছে নৌ ও বিমানবাহিনী
সুন্দরবনে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
X
Fresh