logo
  • ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

৩৯ লাখ টাকার ইয়াবাসহ সাবেক বিমানবালা আটক

অনলাইন ডেস্ক
|  ২২ জানুয়ারি ২০১৯, ১২:৩৫ | আপডেট : ২২ জানুয়ারি ২০১৯, ১২:৪৫
ইয়াবা ট্যাবলেটসহ স্মৃতি আক্তার নামে এক সাবেক বিমানবালাকে আটক করেছে র‌্যাব। এসময় তার সাথে থাকা মোঃ জুবাইর উদ্দিন নামে আরেকজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধারকৃদত ৭,৮৭০ পিস ইয়াবার আনুমানিক মূল্য ৩৯ লক্ষ ৩৫ হাজার টাকা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মাশকুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি গণমাধ্যমকে জানান, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন স্টেশন রোডস্থ মেসার্স ফেনী ট্রেডার্স নামীয় দোকানের সামনে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে (২১ জানুয়ারি ২০১৯ ইং) রাতে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। এ সময় তাদের আটক করা হয়।

সহকারী পরিচালক জানান, গ্রেপ্তারকৃত আসামি স্মৃতি আক্তার (২৪) রিজেন্ট এয়ার লাইন্সের সাবেক একজন বিমানবালা। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছেন।

পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৭,৮৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি জানান, আটক মোঃ জুবাইর উদ্দিন কক্সবাজারের দক্ষিণ খরুলিয়ার মোঃ মনির আহমরদর ছেলে। স্মৃতি আক্তার ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরের মোঃ আল আমিন সরকারের মেয়ে।

তাদের উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। 

আরো পড়ুন:

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়