• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বগুড়ায় পাসপোর্ট কর্মকর্তার ওপর হামলা, গ্রেপ্তার ৪

বগুড়া অফিস

  ৩০ মার্চ ২০১৮, ১৭:৪৮

বগুড়া পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক সাহজাহান কবিরকে হামলার ঘটনায় ওয়ার্ড কাউন্সিলরসহ ১৬ জনকে আসামি করে হত্যাচেষ্টার মামলা করা হয়েছে। ইতোমধ্যে মামলার ৩ আসামিসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে পাসপোর্ট অফিসের অফিস সহকারী শাজেনুর রহমান বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলাটি করেন।

মামলায় বলা হয়, গত মঙ্গলবার দুপুরে ৬ থেকে ৭ জন ক্যাডারসহ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাকিম রহমান পাসপোর্ট অফিসে গিয়ে তার দুই সহযোগীর পাসপোর্ট করে দিতে সাজাহান কবিরকে চাপ দেন। বৈধ কাগজপত্র ছাড়া পাসপোর্ট দিতে রাজি না হওয়ায় তাকে গালিগালাজ করে বেরিয়ে যান। এরই জের ধরে বৃহস্পতিবার দুপুরে অফিস থেকে বেরিয়ে ফুলতলার দিকে যাওয়ার পথে সাজাহানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেন মোস্তাকিম ও তার লোকজন।
--------------------------------------------------------
আরও পড়ুন: টেকনাফে অস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেপ্তার
--------------------------------------------------------

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বৃহস্পতিবার রাতেই মামলার তিন আসামি হাসান আলী, জীবন ও রাসেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। মিলু নামের এক সন্দেহভাজনকেও আটক করা হয়েছে। কাউন্সিলর মোস্তাকিমসহ বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে ফুলতলার কৈগাড়ী বন ভবনের সামনে সাজাহানের ওপর হামলা হয়। তিনি প্রাণ বাঁচাতে বন কর্মকর্তার কার্যালয়ে ঢোকেন। হামলাকারীরা সেখানে ঢুকে তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যান। পরে স্থানীয়রা সাজাহানকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বিকেলে তাকে ঢাকায় নেয়া হয়।

আরও পড়ুন:

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
X
Fresh