• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ এপ্রিল ২০২৪, ২১:৫৬
ছবি : আরটিভি

দেড় মাস আগে হারিয়ে যাওয়া ৬০ বছরের এক বৃদ্ধাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে কুড়িগ্রামের কচাকাটা থানায় দেড় মাস পর সন্তানকে কাছে পান ওই বৃদ্ধা। সন্তানকে পেয়ে জড়িয়ে ধরেন তিনি। বাড়ি ফিরে যেতে বারবার তাগাদা দেন সন্তানকে।

বৃদ্ধা মায়ের নাম মনোয়ারা বেগম। তিনি লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বাউড়া ইউনিয়নের রসুলপুর গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী। তার বড় ছেলের নাম মনিরুল ইসলাম।

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় স্থানীয়দের সংবাদে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার সীমান্ত এলাকার টাপুর গ্রাম থেকে মানসিক ভারসাম্যহীন ওই বৃদ্ধা মাকে উদ্ধার করে কচাকাটা থানা পুলিশ। পরে ওই বৃদ্ধার দেওয়া আংশিক তথ্যে খোঁজ করা হয় তার পরিবারের। সাহায্য নেওয়া হয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পোস্টের। পরে রাতে মেলে তার পরিবারের সন্ধান।

থানায় মাকে নিতে আসা সন্তান মনিরুল ইসলাম জানান, শবেবরাতের তিন দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হন তার মা। এরপর বহু খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। পরে কচাকাটা থানা পুলিশের ফোন আর সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি দেখে মায়ের সন্ধান পাওয়ার বিষয়ে নিশ্চিত হন তিনি। থানায় এসে মাকে পেয়ে ভীষণ খুশি তিনি। তিনি আরও জানান, পারিবারিক কলহের জেরে চার বছর আগে কিছুটা মানসিক ভারসাম্য হারান তার মা। তখন থেকে তাকে চোখে চোখে রাখতে হয়।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশ্বদেব রায় জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে এই মাকে উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়। পরে তার ঠিকানা এবং পরিজনের খোঁজে মাঠে নামে পুলিশ। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও পোস্ট দেওয়া হয়। পরে রাতেই তার পরিবারের খোঁজ মেলে। আজ তার সন্তানের হাতে তাকে তুলে দেওয়া হয়। তাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে সবার ভালো লাগছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঋণের বোঝা সইতে না পেরে আত্মহত্যা
কানাডায় নিজ্জর হত্যাকাণ্ডে ৩ ভারতীয় গ্রেপ্তার
আসামি ধরতে গিয়ে ইমামকে মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে
কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু 
X
Fresh