• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ঋণের বোঝা সইতে না পেরে আত্মহত্যা

আরটিভি নিউজ

  ০৪ মে ২০২৪, ২১:০৯
ফাইল ছবি

রাজধানীতে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে ইয়াসিন (২২) নামের এক রিকশাচালক আত্মহত্যা করেছেন। পরিবারের দাবি, ঋণের বোঝা সইতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন।

শনিবার (৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর খিলগাঁওয়ের ত্রিমোহনী এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। ইয়াসিন ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার কলতাপাড়া গ্রামের আবদুল সাত্তারের ছেলে।

জানা গেছে, এদিক সকালে ঘরের ফ্যানের সঙ্গে ইয়াসিনকে ঝুলন্ত অবস্থায় দেখে তার পরিবার পুলিশে খবর দেয়। পুলিশ এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। এরপর ঢামেকের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

ইয়াসিনের বাবা আব্দুস সাত্তার বলেন, আমার ছেলে পেশায় অটোরিকশাচালক। ঋণগ্রস্ত ছিল। ঋণের বোঝা সইতে না পেরে আমার ছেলে গলায় ফাঁস দিয়েছে। পরে আমরা ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিই। পুলিশ এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। এরপর সেখানে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তেজগাঁও অঞ্চলের পুলিশকে নিয়ে আশার আলোর মতবিনিময় 
রিকশাচালকের পা ভেঙে দেওয়ার দায়ে ট্রাফিক পুলিশ ক্লোজড
৬৮৪ লেগুনায় লুকিং গ্লাস লাগাতে বাধ্য করল পুলিশ
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী
X
Fresh