• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

লোডশেডিংয়ে অতিষ্ঠ পাথরঘাটার মানুষ  

পাথরঘাটা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২৪, ১৯:৪৭
ফাইল ছবি

বরগুনার পাথরঘাটায় ঘন ঘন লোডশেডিং হচ্ছে। উপজেলার বিভিন্ন এলাকায় ৫ থেকে ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকছে। এতে স্বাভাবিক জীবনযাপন ব্যহত হওয়ায় অতিষ্ঠ হয়ে পড়ছে মানুষ। বিদ্যুৎ অফিস বলছে, বিদ্যুতের লাইনের সংস্কার কাজ ও লো-ভোল্টেজের কারণে এমন হচ্ছে।

উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে জানা গেছে, উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রতিদিন গড়ে পাঁচ থেকে আট ঘণ্টা লোডশেডিং হচ্ছে। লাইনের বিভিন্ন সংস্কার কাজের নামে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখায় বাড়ছে মানুষের ভোগান্তি। রমজানে ইফতার ও তারাবির নামাজ আদায়ের সময় থেকে শেষ পর্যন্ত বিদ্যুৎ থাকছে না। মানুষের স্বাভাবিক কাজকর্ম ব্যহত হচ্ছে।

উপজেলার সদর ইউনিয়নের এলাকার পল্লী বিদ্যুতের গ্রাহক জাকির মুন্সি বলেন, কখনো কখনো ইফতারের প্রস্তুতির সময় আবার ইফতারের পরেই বিদ্যুৎ চলে যায়। একবার চলে গেলে আসার আর নাম থাকে না। নামাজ থেকে শুরু করে শেষ পর্যন্ত বিদ্যুৎ থাকে না।

সদর ইউনিয়নের জাকিয়া ও পৌরসভার নাইম হাওলাদার জানান, লাইনের সংস্কারকাজের নাম করে তিন ঘণ্টার কথা বলে বিদ্যুৎ গেলে ছয় ঘণ্টায়ও আসে না। কয়েক মাস পরপর ঠিকই বিদ্যুতের দাম বাড়াচ্ছে, কিন্তু সার্ভিস খুব খারাপ দিচ্ছে তারা।

এ বিষয়ে পাথরঘাটা পল্লী বিদ্যুতের পাথরঘাটা আঞ্চলিক কার্যালয়ের প্রকৌশলী মো. আব্দুস ছালাম বলেন, সন্ধ্যার পরে বিদ্যুতের লো-ভোল্টেজের কারণে এই সমস্যা হচ্ছে। এ ছাড়া লাইনের সংস্কার কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বিঘ্ন হচ্ছে। আমরা এলাকাভিত্তিক সবাইকে বিদ্যুৎ সরবরাহের চেষ্টা করছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীর বাড্ডায় দীর্ঘ লোডশেডিং, ভোগান্তিতে এলাকাবাসী
হিলিতে ঘনঘন লোডশেডিং, ভোগান্তিতে মানুষ
পাথরঘাটায় নিখোঁজ হওয়া জেলের মরদেহ উদ্ধার 
পাথরঘাটায় ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার
X
Fresh