• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ভারত বিরোধিতার নাটকবাজি করে লাভ হবে না : হানিফ

স্টাফ রিপোর্টার (কুষ্টিয়া), আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২৪, ১৪:৫১
ছবি : আরটিভি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, কোনো কিছুতেই যখন কিছু হচ্ছে না, তখন বিএনপি আবারও তাদের পুরনো অস্ত্র ব্যবহার করার চেষ্টা করছে। সেটা হলো ভারত বিরোধিতা। সরকারের সঙ্গে ভারতের সম্পর্কটা ভিন্নখাতে নিতে বিএনপি মিথ্যাচার করছে। তিনি বলেন, ভারত বিরোধিতার নাটকবাজি করে কোন লাভ হবে না। অন্য কোনো দেশের নয়, এই দেশের জনগণের আস্থা অর্জন করেই বারবার রাষ্ট্র ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ।

রোববার (২৪ মার্চ) বেলা ১১টায় কুষ্টিয়া দিশা অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব ইহসানুল করিমের স্বরণ সভায় যোগ দিয়ে হানিফ এসব কথা বলেন।

কুষ্টিয়া প্রেস ক্লাব-কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া এই স্বরণ সভার আয়োজন করেন। প্রেস ক্লাব ও ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে স্বরণ সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক এহেতেশাম রেজা, জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, প্রয়াত ইহসানুল করিমের সহধর্মীনি মমতাজ শিরিন করিম, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদুজ্জামান, কুষ্টিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা, সহসভাপতি শেখ হাসান বেলাল, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসানসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা, প্রবীণ সাংবাদিক ও প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম (হেলাল) গত ১০ মার্চ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর প্রেস সচিবের দায়িত্ব পালন করেছেন।


মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুষ্টিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
কুষ্টিয়ায় ভাই-বোনসহ ৩ শিশুর ডুবে মৃত্যু
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
কুকি চিন সন্ত্রাসী গোষ্ঠীকে কঠোরভাবে দমন করা হবে : হানিফ
X
Fresh