• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

কুকি চিন সন্ত্রাসী গোষ্ঠীকে কঠোরভাবে দমন করা হবে : হানিফ

স্টাফ রিপোর্টার (কুষ্টিয়া), আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২৪, ১২:২৬
কুকি চিন সন্ত্রাসী গোষ্ঠীকে কঠোরভাবে দমন করা হবে : হানিফ
ছবি : আরটিভি

কুকি চিন সন্ত্রাসী গোষ্ঠীকে কঠোরভাবে দমন করা হবে বলে সাফ জানিয়ে দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

শুক্রবার (১২ এপ্রিল) কুষ্টিয়া পলিটেকনিক ইনিস্টিটিউটের প্রাক্তন শিক্ষর্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, কুকি চিন বা কেএনএফ যেই সন্ত্রাসী গোষ্ঠীই হোক না কেন তাদের জায়গা এই মাটিতে হবেনা। এই সন্ত্রাসী গোষ্ঠীদের কঠোরভাবেই দমন করা হবে। এ দেশে একসময় বাংলা ভাইসহ বড় বড় সন্ত্রাসী গোষ্ঠীর জন্ম হয়েছিলো, তাদেরকে যেভাবে নির্মূল করা হয়েছে এদেরকেও ঠিক সেভাবেই নির্মূল করা হবে। আর এসব সন্ত্রাসী গোষ্ঠীকে পেছন থেকে কারা মদদ দিচ্ছে তাদের খুঁজে বের করতে কাজ করছে সরকারি গোয়েন্দা সংস্থা।

তিনি আরও বলেন, যারা আজকে সরকারের বিরোধিতা করছেন তারা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার সময় দেশের অর্থনৈতিক অবস্থা কেমন রেখে গিয়েছিলো? মাথাপিছু আয় ৫৩৫ মার্কিন ডলার থেকে বর্তমান সরকারের প্রচেষ্টায় তা এখন ২৮০০ মার্কিন ডলার ছাড়িয়েছে। বাংলাদেশ চরম ব্যর্থ রাষ্ট্রের থেকে উন্নয়নশীল রাষ্ট্রের স্বীকৃতি পেয়েছে। এটা যাদের ভালো লাগেনা তারাই আবোলতাবল কথা বলে।

কুষ্টিয়া পলিটেকনিক ইনিস্টিটিউটের অধ্যক্ষ ও পুনর্মিলনী অনুষ্ঠানের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন পুনর্মিলনী অনুষ্ঠানের সদস্য সচিব প্রকৌশলী রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শেখ মেহেদী হাসানসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
প্রায় প্রতিদিনই বেশির ভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে : হানিফ
সীমান্ত এখন যুদ্ধক্ষেত্রে পরিণত হয়েছে: রিজভী
ভল্ট ভেঙেও রুমার ব্যাংকের টাকা নিতে পারেনি সন্ত্রাসীরা
X
Fresh