• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

সুনামগঞ্জে সংঘর্ষে নিহত ১

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২৪, ০৪:৩৫
ফাইল ছবি

সুনামগঞ্জের দিরাইয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় শওকত আলী (৬৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে উপজেলার রাজানগর ইউনিয়নের ধলুয়া গ্রামের নিহত শওকত আলী ও তৈয়ব আলীর লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইলিয়াস মিয়া (২০), ফরহাদ (২২), তাজু মিয়া (৫০), সায়েক মিয়া (১৬), জয়মুন্নুর (৩৫), ফিরুজ আলী (৪০), মতিন মিয়া (৩০), সিদ্দিক আহমেদ (৭০), আলী হোসেন (৩৫), মিজানুর রহমান (২৪), আল আমীন (৩৩), ফয়েজ (৩০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গ্রামের তৈয়ব আলী, মনির উদ্দিন ও ওসমান গনির সাথে একই গ্রামের নিহত শওকত আকবর, ইউসুফ আলী ও আনোয়ার হোসেনের লোকজনের মধ্যে গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। উভয় পক্ষের বিরুদ্ধে একাধিক মামলা মোকদ্দমা চলছে। নির্বাচনের পরদিন উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটে।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে গ্রামের দুপক্ষের মধ্যে বিরোধ চলে আসছে, এরই ধারাবাহিকতায় আজ (বৃহস্পতিবার) সকালে মারামারির ঘটনা ঘটে। মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়েছে। আসমিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ৫
কক্সবাজারে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত বেড়ে ৩
যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
আরটিভিতে প্রচারিত সংবাদ প্রসঙ্গে পুলিশ টেলিকম সংস্থার প্রতিবাদ
X
Fresh