• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ৫

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২৪, ২৩:৩৬
বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ
ছবি : সংগৃহীত

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। দুর্ঘটনাস্থলে ২ জন নিহতের পর কক্সবাজার সদর হাসপাতালসহ অন্যান্য হাসপাতালে মারা গেছেন আরও ৩ জন।

সোমবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার খোদাইবাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চট্টগ্রাম জেলার বাঁশখালী খানখানাবাদ কুফিয়া ডোংরা এলাকার মৃত রমজান মিয়ার ছেলে দুলা মিয়া (৬০), একই উপজেলার বাহারছড়া ইলিশার মাহবুব আলমের স্ত্রী মাহমুদা (৪২), মৃত মফিজুর রহমানের ছেলে আবু আহমদ (৬৫), নুরুল আলমের স্ত্রী খদিজা বেগম (৫৫) ও মৃত আবদুল কুদ্দুসের স্ত্রী সাইরা খাতুন (৬০)।

কক্সবাজার বায়তুশ শরফ চক্ষু হাসপাতালের কর্মকর্তা নেছার আহমেদ জানান, চট্টগ্রামের বাঁশখালী উপজেলা থেকে চোখের চিকিৎসা নিতে তাদের হাসপাতালে ২৬ জন এসেছিলেন। নিহতরা তাদের মধ্যে ছিলেন বলে তারা জানতে পেরেছেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আশিকুর রহমান বলেন, ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় আহত ছয় নারী-পুরুষকে দুপুর ১টার পর পৃথক পৃথক সময়ে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়।

বিষয়টি নিশ্চিত করেন মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মো. মোজাম্মেল হক। তিনি জানান, হতাহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করে মালুমঘাট হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুদহার ১৪ শতাংশের বেশি হবে না, আশ্বাস গভর্নরের
ঘোড়াঘাটে ‘নো হেলমেট নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে পুলিশ
জাবি ছাত্রীকে হেনস্তাকারী মৌমিতা বাসের সেই সহকারী গ্রেপ্তার
মালদ্বীপে দুই প্রবাসী বাংলাদেশির অস্বাভাবিক মৃত্যু
X
Fresh