• ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘বস বেতন দেয় না’ আরিয়ান মুন্না প্রোডাকশনের প্রথম নাটক

অনলাইন ডেস্ক
  ১৯ ডিসেম্বর ২০২৩, ২৩:১৩
ছবি: সংগৃহীত

‘বস বেতন দেয় না’ আরিয়ান মুন্না প্রোডাকশনের প্রথম নাটক। নাটকটির ডিরেকশন দিয়েছেন তরুণ নির্মাতা আর্ক আরিয়ান। এর আগে শতাধিক শর্ট ফিল্ম ‘আরিয়ান মুন্না প্রোডাকশন' থেকে রিলিজ হয়েছে।

নাটকটিতে অভিনয় করেছেন অভিনেতা সিয়াম নাসির, এছাড়া কনটেন্ট ক্রিয়েটর আরিয়ান মুন্নার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন মাহি ইসলাম।

নির্মাতা জানান, বস বেতন দেয় না গল্পটা আমাদের সবার জীবনের গল্প। এমন অনেক কর্মচারী আছে যারা সময়মতো বেতন পায় না। বাসা ভাড়া আটকে থাকে মাসের পর মাস। মুদি দোকানে বাকির খাতায় বাকি জমা করে থাকে। বাসায় ভালো মন্দ রান্না হয় না, ছেলের স্কুলের বেতন আটকে থাকে। কিভাবে দুই টাকা বাঁচানো যায়? কিভাবে রিকশায় না গিয়ে হেঁটে হেঁটে বাসায় যেতে হয়? বাড়ীওয়ালা এসে বাসা ভাড়া জন্য অনেক কটু কথা শুনিয়ে যায়, বাসা ভাড়া না দিতে পারলে বাসা ছেড়ে দেওয়ার হুমকি দেয়। আমাদের গল্পটা ঠিক এমনি। এরকম গল্পে নাটকটি এগিয়ে যায়। হাস্যরসাত্মক ভাবে ফুটিয়ে তোলা একটা গল্প।

সবথেকে বেশি শ্রম দিয়েছেন আরিয়ান মুন্না প্রোডাকশনের ডিওপি এবং এডিটর আকাশ কবির রনি। অন্যদিকে অভিনেতা আরিয়ান মুন্না পুরো গল্পটা তিনি একাই টেনে নিয়ে গেছেন। অভিনেতা সিয়ান নাসির যিনি আমাদের সঙ্গে প্রথম কাজ করেছেন এবং তিনি তার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছেন। তবে আমাদের বিশ্বাস গল্পটা আপনাদের মন ছুঁয়ে যাবে।

নাটকটি রিলিজ হবে আরিয়ান মুন্না (Ariyan munna) ইউটিউব চ্যানেলে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাহের আলভীর নতুন রেকর্ড
মুশফিক ফারহানের ১০৫ নাটকের ভিউ কোটি পার হলো
নিরব-রিফাতের ‘অবুঝ মনের প্রেম’
অপেক্ষায় শ্রেয়সী শ্রেয়া
X
Fresh