• ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
logo

যাহের আলভীর নতুন রেকর্ড

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ মে ২০২৪, ২১:১৯
সংগৃহীত
ছবি : সংগৃহীত

মিডিয়াতে পথ চলা শুরু একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে। তবে নাটকে শুরুটা হয় ২০১৩ সালে অভিনেতা ও নির্মাতা শাহেদ শরিফের ‘অসমাপ্ত কাহন’ নাটকের মধ্য দিয়ে। এরপর থেকে ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন। বলছি বর্তমান সময়ে দর্শকপ্রিয় অভিনেতা যাহের আলভীর কথা। এরই মধ্যে তার অভিনীত অনেক নাটক দর্শকপ্রিয় হয়েছে। ২০২৩ সালেই তার অভিনীত শতাধিক নাটকে মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। এবার আরও একটি মাইলফলক ছুঁয়েছেন নতুন প্রজন্মের এই অভিনেতা।



জানা গেল, মিলিয়নের গণ্ডিতেই আটকে থাকেননি আলভী। তার অভিনীত অর্ধ শতাধিক নাটক কোটি ভিউ ছাড়িয়েছে। এই প্রাপ্তির কৃতিত্ব পুরোটাই দর্শক-ভক্তের বলেই মনে করেন এই অভিনেতা।

এ অর্জনে তিনি বলেন, আমার যা অর্জন তার সবটাই দর্শকদের ভালোবাসার ফল। তারা ভালোবাসেন বলেই এমন প্রাপ্তি ঝুলিতে যোগ হয়, হিসেবের হালখাতায় নতুন অর্জন লেখা হয়।

এই অভিনেতা আরও বলেন, দর্শক নাটকগুলো দেখেন বলেই আমরা কাজ করি। তারা যদি না দেখত আমার অভিনয় তাহলে কিন্তু এত কাজ করতে পারতাম না। দর্শক যতদিন চাইবে ততদিন অভিনয় করে যেতে চাই। আর হ্যাঁ, দর্শকদের কথা দিচ্ছি সামনে তাদের এই ভালোবাসার মান রাখার সর্বোচ্চ চেষ্টাটুকু করব। আরও পরিণত হয়ে, চরিত্রের মান নিয়েও কাজ করব। যাতে তাদের হৃদয়ে করে নেওয়া আসন আরও শক্ত করতে পারি।

কৃতজ্ঞতা জানিয়ে এই অভিনেতা বলেন, দর্শকের বাইরে আমার নির্মাতা-প্রযোজক, কলাকুশলী যাদের এই যাত্রায় পাশে পেয়েছি সবার প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। আমি আশা করব, তারা প্রত্যেকে আমার সম্মুখ যাত্রায় পাশে থেকে চলার পথকে সুগম করবে।

এদিকে, গেল ঈদে দেড় ডজন নাটকে দেখা জাহের আলভীকে। আসছে কোরবানি ঈদের বেশ কিছু নাটকে হাজির হবেন এই অভিনেতা। বর্তমানে সেইসব নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রশংসা কুড়াচ্ছে নিলয়-হিমির ‘বিয়ে বাড়ির চোর’
আরটিভিতে মিশু-বৃষ্টির ‘রিপু’
আরটিভিতে মুশফিক ফারহানের ‘তুই জীবন’
আরটিভিতে অপূর্ব-সাবিলার ‘কিছু গল্পের শেষ নাই’