Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

অবৈধ পশুর হাটে বসাতে বাধা দেওয়ায় পুলিশকে মারধর

অবৈধ পশুর হাটে বসাতে বাধা দেওয়ায় পুলিশকে মারধর

সিরাজগঞ্জের তাড়াশে সরকারি নির্দেশনা উপেক্ষা করে অনুমোদনহীনভাবে কোরবানির পশুর হাট বসাতে বাধা দেওয়ায় পুলিশকে মারধরের ঘটনা ঘটেছে।

শুক্রবার সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস বাজারে বারুহাস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ ইজারাদাররা এই ঘটনা ঘটিয়েছে বলে জানা যায়।

এ ঘটনার একটি ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। পরে সরকারি কাজে বাধা প্রদান ও পুলিশকে মারধর করার অপরাধে শুক্রবার দিবাগত রাতেই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক শনিবার আরটিভি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভিডিওতে দেখা যায়, নুরনবী নামে একজন পুলিশের এসআই’র সঙ্গে কয়েকজন ব্যক্তি তর্কাতর্কির এক পর্যায়ে ধাক্কা দিয়ে পশুর হাট থেকে বের করে দেওয়ার চেষ্টা করছেন।

ওসি ফজলে আশিক জানান, বারুহাস হাটের ইজারাদার ও ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা শুক্রবার সরকারি নির্দেশ অমান্য করে বারুহাস বাজার এলাকায় অনুমোদনহীন কোরবানির পশুর হাট বসান। এতে পুলিশ বাধা দিলে হাটের ইজারাদার মাসুদ রানা তার চার সহযোগী ঝন্টু, রাসেল, আব্দুল হান্নান ও আবু হাসনাত বাবুসহ অজ্ঞাতরা পুলিশের উপর হামলা চালায় ও মারধর করেন। অনুমোদনহীন অবৈধ হাটে পুলিশ তাদের পেশাগত কাজে গেলে সরকারি কাজে বাধা দেওয়ায় তাদের বিরুদ্ধে উপ-পরিদর্শক সুভাষ চন্দ্র বিশ্বাস বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫০-৬০ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে তাদের নিজ বাড়ি থেকে আটক করেন। আটককৃতদের শনিবার (১৭ জুলাই) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS